Ad: ০১৭১১৯৫২৫২২
২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

১৯ আসনে ইমরান-নওয়াজ সমানে সমানে, পিছিয়ে নেই বিলওয়াল

নিউজ রুম
ফেব্রুয়ারি ৯, ২০২৪ ৩:০৭ অপরাহ্ণ
Link Copied!

লাখোকন্ঠ আন্তর্জাতিক ডেস্ক:পাকিস্তানে সাধারণ নির্বাচনে ভোট গণনা চলছে। বৃহস্পতিবার বিকেলে ভোট গ্রহণ শেষে খুবই ধীরগতিতে ভোট গণনার কাজ করা হচ্ছে। এর আগের নির্বাচনের দিন স্থানীয় সময় মধ্যরাতের মধ্যে কোন দল এগিয়ে ছিল সে সম্পর্কে একটি পরিষ্কার চিত্র পাওয়া গিয়েছিল। আর এবার ভোট গ্রহণের পর থেকে এ পর্যন্ত ১৯ ঘণ্টায় ২৬৫ আসনের মধ্যে মাত্র ১৯ আসনের ফল পাওয়া গেছে।

ডন পত্রিকার অনলাইন ভার্সনে এখন পর্যন্ত ১৯টি আসনে ফল ঘোষণার তথ্য পাওয়া গেছে। স্থানীয় সময় বেলা সাড়ে ১১টা পর্যন্ত পাওয়া তথ্য অনুযায়ী- পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) সমর্থিত স্বতন্ত্র প্রার্থীরা ৬ আসনে, পাকিস্তান মুসলিম লীগ-নওয়াজে (পিএমএল-এন) ৭টিতে এবং পাকিস্তান পিপলস পার্টির (পিপিপি) ৫টি আসনে জয়লাভ করেছে।

এদিকে এক্সপ্রেস ট্রিবিউনে বলা হয়েছে, পিটিআই সমর্থিত স্বতন্ত্র প্রার্থীরা ৬ আসনে, পিএমএল-এন ৫টিতে এবং পিপিপি ৪টিতে জিতেছে।

অপরদিকে জিও টিভির প্রতিবেদন বলছে- এখন পর্যন্ত পিটিআই সমর্থিত স্বতন্ত্র প্রার্থীরা ৬ আসনে এবং পিএমএল-এন ৬টিতে বিজয়ী হয়েছে।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।