Ad: ০১৭১১৯৫২৫২২
১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ || ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি অর্থনীতি
  7. খেলাধূলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. জীবনের গল্প
  11. ধর্ম
  12. নির্বাচনী হাওয়া
  13. ফিচার
  14. বিজ্ঞান ও প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

গোয়ালন্দে আলোচিত দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার 

সুমন শেখ
অক্টোবর ৮, ২০২৩ ৭:৫০ অপরাহ্ণ
Link Copied!

রাজবাড়ী প্রতিনিধি, লাখোকন্ঠঃ রাজবাড়ী জেলার গোয়ালন্দঘাট থানা পুলিশের অভিযানে ০৫ গ্রাম হেরোইনসহ ০১ জন ও ১০০পিছ ইয়াবা ট্যাবলেটসহ আরেক ০১ জন, মোট ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে পুলিশ।
রবিবার বিকালে এ তথ্য নিশ্চিত করেছেন অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদার। তিনি জানান, ৭ই অক্টোবর বিকালে উত্তর দৌলতদিয়া পোড়াভিটাস্থ রাজ্জাকের বাড়ীর সামনে গলির পথের উপর থেকে মোঃ রাজিব আহম্মেদ (২০), কে ৫ গ্রাম হিরোইন সহ আটক করে পুলিশ। সে কুষ্টিয়া জেলার কুমারখালি থানার চর আগ্রাকুন্ডা গ্রামের আতাই প্রামানিক এর ছেলে।
এছাড়াও ০৭ অক্টোবর রাতে উত্তর দৌলতদিয়া সামছু মাষ্টারের গ্রামস্থ ধৃত আসামী মোঃ খলিল শেখ (৪০),কে তার বসত ঘরের শয়ন কক্ষ থেকে ১০০ পিছ ইয়াবা ট্যাবলেট সহ আটক করে পুলিশ। সে গোয়ালন্দ থানাধীন দৌলতদিয়া ইউনিয়নের সামচুমাস্টার পাড়া গ্রামের মৃত করিম শেখ ছেলে। এর মধ্যে মাদক ব্যবসায়ী খলিল এর বিরুদ্ধে ০২টি মাদক মামলা ও ০১ টি মানব পাচার মামলা রাজবাড়ী কোর্টে বিচারাধীন রয়েছে। পরে আসামীদ্বয়ের বিরুদ্ধে পৃথক পৃথক দুইটি মাদক মামলা রুজু করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।