Ad: ০১৭১১৯৫২৫২২
১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

সৌদিতে বিদ্যুৎপৃষ্ট হয়ে তরুণ রেমিট্যান্স যোদ্ধার মর্মান্তিক মৃত্যু

বার্তা কক্ষ
জুন ৮, ২০২৩ ১০:৪৮ পূর্বাহ্ণ
Link Copied!

আব্দুল্লাহ আল মামুন,সৌদিআরব: সৌদিআরবের রাজধানী রিয়াদে বিদ্যুতায়িত হয়ে জাহিদ জনি নামের এক তরুণ বাংলাদেশি রেমিট্যান্স যোদ্ধার মর্মান্তিক মৃত্যু হয়েছে।   নিহত জাহিদ জনি কুমিল্লা জেলার বুড়িচং থানার বাজোহারা গ্রামের আবদুর রশিদের সন্তান ।

তথ্যে জানা যায়, রিয়াদ এয়ারপোর্টের কাছাকাছি মেট্রোরেলের একটি সাইটে কর্মরত ছিলেন জাহিদ জনি ।নিহত জাহিদ জনি নামের ঔ তরুণ যুবক গতকাল 0৭/0৬/২0২৩ দুপুরের খাবার খেয়ে কাজের সাইটের এক ফিল্টার ফ্রিজ থেকে পানি পান করতে  যায়।পানকৃত ফ্রিজটি যা আগে থেকেই কোনভাবে বিদ্যুতায়িত হয়ে ছিল।জাহিদ পানি পান করতে গেলে বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলেই মারা যান।

গত ৪ বছর ধরে সৌদি প্রবাসী জাহিদ জনি রিয়াদের হাইয়াল ওজারা বা হারা এলাকাতে থাকতেন।

নিহত জাহিদের মৃত্যুর সংবাদে পরিবার ও এলাকাজুড়ে শোকের ছায়া নেমে আসে । নিহতের মরদেহ স্থানীয় হাসপাতালের হিম ঘরে সংরক্ষিত করে রাখা হয়েছে ।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।