Ad: ০১৭১১৯৫২৫২২
২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ || ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি অর্থনীতি
  7. খেলাধূলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. জীবনের গল্প
  11. ধর্ম
  12. নির্বাচনী হাওয়া
  13. ফিচার
  14. বিজ্ঞান ও প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

রাজধানীর ফার্মগেট এলাকায় তেজগাঁও কলেজ ছাত্রদলের মিছিল

নিউজ রুম
নভেম্বর ১৫, ২০২৩ ৯:০৪ অপরাহ্ণ
Link Copied!

ইমরুল হাসানঃ বিএনপির ডাকা ৫ম দফার ৪৮ ঘণ্টার টানা অবরোধের প্রথম দিনে মিছিল ও পিকেটিং করেছে তেজগাঁও কলেজ ছাত্রদল নেতাকর্মীরা। আজ বুধবার রাজধানীর ফার্মগেট এলাকায় কাজী নজরুল ইসলাম সড়ক অবরোধ করে এ কর্মসূচি পালন করে তারা। পরে মিছিলটি তেজগাঁও থানা পুলিশ ছত্রভঙ্গ করে দেয়।

সংগঠনের সভাপতি ফয়সাল দেওয়ান ও সাধারণ সম্পাদক বেলাল হোসেন খানের নেতৃত্বে মিছিলে আরও উপস্থিত ছিলেন—
শামিম আহমেদ রবিন, মোঃ সাখাওয়াত হোসেন সরকার, এস, আই, জুয়েল শিকদার, আশিক আহমেদ, নাঈমুল ইসলাম নাজিম,মামুন মালতিয়া, নাজমুল হুদা রাকিব, মেশকাত হোসেন, নাহিদুল ইসলাম বেপারী, আনোয়ার হোসেন রানা, আব্দুর রহমান, রাশেদ খান, সোহানূর রহমান সাগর, সাজ্জাদ হোসেন শাকিল, মিনহাজুল ইসলাম আবেদিন, মাহমুদ, হাসনাইন আহমেদ, সাইফুল ইসলাম (শিকদার শাহিন), নাজমুল হাসান পাপন, সজিব আহমেদ হৃদয়, আতিকুর রহমান শামিম, আল ইসলাম সহ আরও অর্ধশতাধিক নেতাকর্মী।

তেজগাঁও ছাত্রদল সভাপতি মোঃ ফয়সাল দেওয়ান বলেন, স্বৈরাচার হাসিনা পদত্যাগ না করা পর্যন্ত আমরা রাজপথ ছেড়ে যাবো না! ফ্যাসিস্ট হাসিনা সরকারের লেলিয়ে দেওয়া আওয়ামী পুলিশ বাহিনী যতই গ্রেফতার করুক না কেন, সাধারণ জনগণের এ আন্দোলন থামানো যাবে না!! গণতন্ত্র পুনরুদ্ধার হবেই হবে ইনশাআল্লাহ!



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।