Ad: ০১৭১১৯৫২৫২২
১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া -৪ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী রানার গণসংযোগ

আব্দুল আহাদ
অক্টোবর ৮, ২০২৩ ৭:৪২ অপরাহ্ণ
Link Copied!

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি, লাখোকন্ঠঃ  জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নিয়মিত গন সংযোগ করছেন নন্দীগ্রাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী আনোয়ার হোসেন রানা এলএলবি। এরই ধারাবাহিকতায়  শনিবার (৭ অক্টোবর)  নন্দীগ্রাম পৌর শহরের বিভিন্ন এলাকায় কোন সংযোগ করেন তিনি।
গনসংযোগকালে  সাধারণ মানুষের খোঁজখবর নেন এবং চা চক্রে মিলিত হন। এ সময় সাধারণ জনগণও রানাকে কাছে পেয়ে তাদের সুবিধা-অসুবিধার কথা খুলে বলেন। গনসংযোগকালে বগুড়া -৪‌ (নন্দীগ্রাম-কাহালু) আসনের আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী আনোয়ার হোসেন রানা এলএলবি আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের তথ্যচিত্র জনগণের কাছে তুলে ধরেন।
আনোয়ার হোসেন রানা এলএলবি বলেন দেশের উন্নয়নের এই ধারাকে অব্যাহত রাখতে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে।আমি বগুড়া-০৪ (নন্দীগ্রাম-কাহালু) আসনের জনসাধারণের সেবক হিসেবে কাজ করতে চাই।বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক হয়ে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে কাজ করে যেতে চাই।
তিনি আরো বলেন, আওয়ামীলীগ ক্ষমতায় থাকা মানেই দেশ এবং দেশের মানুষের উন্নয়ন।আমি জনপ্রতিনিধি নির্বাচিত হলে জনগনের জন্য কাজ করার বেশি সুযোগ পাবো। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা চাইলে, আমি আপনাদের প্রতিনিধি নির্বাচিত হয়ে জনসেবায় কাজ করে যাবো। দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে বিরতিহীনভাবে ছুটে চলার উৎসাহ উদ্দীপনার মূল শক্তি হলো আমার প্রানের নন্দীগ্রাম-কাহালু উপজেলার সাধারন জনগণ।গনসংযোগকালে স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।