Ad: ০১৭১১৯৫২৫২২
২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

অচিরেই ফ্যাসিবাদ সরকারের পতন নিশ্চিত করা হবে: শিমুল বিশ্বাস 

বার্তা কক্ষ
এপ্রিল ৮, ২০২৩ ৩:৫৫ অপরাহ্ণ
Link Copied!

পাবনা প্রতিনিধিঃ  চলমান আন্দোলনের মাধ্যমেই ফ্যাসিবাদ সরকারের পতন নিশ্চিত করা হবে এবং জনগণকে আওয়ামী সরকারের সর্বগ্রাসী দুর্নীতি থেকে মুক্তি দেওয়া হবে বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিশেষ সহকারী অ্যাডভোকেট শামছুর রহমান শিমুল বিশ্বাস।

শনিবার (৮ এপ্রিল) দুপুরে গোপালপুরস্থ জেলা বিএনপির কার্যালয়ের সামনে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে অবস্থান কর্মসূচিতে তিনি এসব কথা বলেন। নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন ও বিদ্যুৎ, গ্যাস, দ্রব্যমূল্যের উর্ধ্বগতি এবং আওয়ামী সরকারের সর্বগ্রাসী দুর্নীতির প্রতিবাদসহ ১০ দফা দাবিতে এই কর্মসূচি পালিত হয়।

পাবনা সদর উপজেলা বিএনপির সাবেক সভাপতি একে এম মুসার সভাপতিত্বে এবং সাবেক সাধারণ সম্পাদক রেহানুল ইসলাম বুলালের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য দেন অ্যাডভোকেট শামছুর রহমান শিমুল বিশ্বাস। তিনি বলেন, বর্তমান এই অবৈধ সরকার আবারও অবৈধপন্থায় ক্ষমতা থাকার চেষ্টা করছেন। কিন্তু বিএনপির নেতাকর্মীরা এবার সেই আশা পূরণ হতে দেবে না। দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে যে আন্দোলন চলমান রয়েছে, সেই আন্দোলনের মাধ্যমেই গণঅভ্যুত্থান ঘটিয়ে এই ফ্যাসিবাদ সরকারের পতন নিশ্চিত করা হবে এবং জনগণকে আওয়ামী সরকারের সর্বগ্রাসী দুর্নীতি থেকে মুক্তি দেওয়া হবে। আগামী কর্মসূচিতে নেতাকর্মীদের সর্বোচ্চ অংশগ্রহণের আহব্বান জানিয়ে শিমুল বিশ্বাস আরো বলেন, ‘পরবর্তী কর্মসূচি হিসেবে প্রতিটি ইউনিয়নে লিফলেট বিতরণ করা হবে। পাবনার প্রতিটি ইউনিয়নে এই কর্মসূচি পালিত হবে। আমি নিজে এই কর্মসূচিতে অংশগ্রহণ করবো এবং বিএনপির সর্বোচ্চ সংখ্যক নেতাকর্মীরা সেই কর্মসূচিতে অংশগ্রহণ করে দেখিয়ে দিবে পাবনায় বিএনপির একমাত্র বৃহত্তর রাজনৈতিক দল। তীব্র তাপদাহ উপেক্ষা করে এদিন হাজার হাজার নেতাকর্মী দলের কার্যালয়ের সামনে সুশৃঙ্খলভাবে অবস্থান করেন। টানা কয়েক ঘণ্টা অবস্থানের পর দুপুরে একটি বিক্ষোভ মিছিল বের হয়। এতে নেতৃত্ব দেন অ্যাডভোকেট শামছুর রহমান শিমুল বিশ্বাস।

এসব কর্মসূচিতে আরও বক্তব্য দেন পাবনা জেলা বিএনপির সিনিয়র যুগ্ম-আহবায়ক আলহাজ্ব আব্দুস সামাদ খান মন্টু, যুগ্ম-আহবায়ক নুর মুহাম্মাদ মাসুম বগা, বিএনপির সাবেক সিনিয়র যুগ্ম-আহবায়ক আব্দুল্লাহ আল মাহমুদ মান্নান, পাবনা জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি আলহাজ্ব তৌফিক হাবিব, সাবেক সিনিয়র যুগ্ম-সম্পাদক সাবির হাসান বাচ্চু,পাবনা পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম লালু, সাবেক যুগ্ম-সম্পাদক মুসাব্বির হোসেন সন্জু, সাবেক কোষাধ্যক্ষ মোফাজ্জল হোসেন মোশাররফ, সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক মনির হোসেন মুরাদ, সাবেক ধর্ম সম্পাদকদ হাজী সোলেমান হোসেন, সাবেক সহ- দফতর সম্পাদক মোসাদেক হোসানে মানু।

এছাড়াও জেলা আইনজীবী ফোরামের সভাপতি অ্যাডভোকেট আরশেদ আলম, যুবদলের কেন্দ্রীয় সহ-সম্পাদক ইলিয়াস আহমেদ হিমেল রানা, মৎসজীবী দলের সভাপতি আজম প্রামানিক, মহিলা দলের সাবেক সাধারন সম্পাদিকা শামীম আরা মুন্নি, সাংগঠনিক সম্পাদক ফারহানা পারভীন, জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি আরিফ চৌধুরী, সাধারণ সম্পাদক মাসুদ রানা, জেলা স্বেচ্চাসেবক দলের সদস্য সচিব কমল শেখ টিটু, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক কামরুজ্জামান প্রিন্স, যুগ্ম-সম্পাদক মাহমুদুল হাসান, সাংগঠনিক সাদ্দাম হোসেন, জেলা জাসাসের আহবায়ক খালেদ হোসেন পরাগসহ পাবনা জেলা বিএনপির, পাবনা সদর উপজেলা, সদর পৌর বিএনপির ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।