Ad: ০১৭১১৯৫২৫২২
২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

স্মার্ট বাংলাদেশ গড়ার কারিগর প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহযোদ্ধা পঞ্চগড়-২ এর এমপি  নুরুল ইসলাম সুজন 

আব্দুল কাইয়ুম, দেবীগঞ্জ প্রতিনিধি
ফেব্রুয়ারি ২৫, ২০২৩ ৭:৪৭ অপরাহ্ণ
Link Copied!

প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার যোগ্যতা ও অভিজ্ঞতা বলে এখন কেবল বাংলাদেশের প্রধানমন্ত্রী নন, তিনি এখন বিশ্ব নেত্রী। সামনের দিন গুলিতে আমাদের প্রত্যাশা বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে দেশ সামনের দিকে এগিয়ে যাবে এবং তারই নেতৃত্বে আগামী দিনে আমরা সু-উন্নত স্মার্ট বাংলাদেশের স্বীকৃতি পাব। আমাদের বাংলাদেশের ও সমাজে স্বার্থপর লোকের অভাবে নাই। তেমনি ভাবে নিঃস্বার্থ আলোকিত মানুষ ও রয়েছে।

এসব আলোচিত মানুষের পিছনে সব সময় এক শ্রেণির মানুষ রয়েছে বিরোধী চক্র মহল কুৎসা রটানো সহ বিরুদ্ধাচারন করার জন্য সব সময় লেগেই থাকে। যাতে উন্নয়নের ধারাবাহিকতা স্তব্ধ হয়ে যায়। এসব কুচক্রী মহলকে রুখে দেওয়ার জন্য তাদের অশুভ চক্রান্ত প্রতিহত করে দেশকে স্মার্ট বাংলাদেশ গড়ার জন্য রয়েছে জননেত্রী শেখ হাসিনার ন্যায় নিষ্ঠ ১৮ কোটি জনতা। পঞ্চগড় জেলার দেবীগঞ্জ-বোদা এলাকায় রয়েছে আমাদের ৩ বারের নির্বাচিত এমপি এ্যাডভোকেট নুরুল ইসলাম সুজন।

যার হাতের উন্নয়নের স্পর্শ দেবীগঞ্জ-বোদার গ্রাম গঞ্জ ও প্রতি ঘরে ঘরে। তিনি বিগত সময়ে এলাকার আশাতীত উন্নয়ন ও জন সম্পৃক্ত ও যোগ্যতা থাকার কারনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপহার হিসেবে সর্ব বৃহন মন্ত্রণালয় রেল মন্ত্রণালয়ের দায়িত্ব অর্পন করেন। মন্ত্রীর দায়িত্ব পালনে সমগ্র বাংলাদেশ পরিদর্শন ও তদারকী কাজের মাঝে নিজ এলাকা (দেবীগঞ্জ-বোদা) যে কোন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, ধর্মীয় অনুষ্ঠান যোগ দানের জন্য প্রতিমাসে আকাশ পথে ৪/৫ বার এসে অনুষ্ঠানে যোগদান করেন। সেই সঙ্গে এলাকার মানুষের সুখ-দু:খ খোজ খবর রাখেন এবং যথা সম্ভব আর্থিক সহায়তা করেন। তিনি কেবলমাত্র সংসদ সদস্যই নন, তিনি একজন আইনজীবী, সমাজসেবক, দক্ষ সংগঠক, সৎ-যোগ্য পরোপকারী। একজন রাজনীতিবিদের আসল যে আদর্শিক গুনাবলী থাকতে হয় তার সবই প্রতিফলন রয়েছে আমাদের মাননীয় রেলপথ মন্ত্রী এ্যাডভোকেট নুরুল ইসলাম সুজন (এমপি) মাঝে। তার বলিষ্ঠ নেতৃত্বে এবং বিস্ময়কর কর্ম প্রচেষ্ঠায় তিনি আজ দেবীগঞ্জ-বোদাবাসীর “মায়ার” মানুষে পরিণত হয়েছেন। দেবীগঞ্জে বিএনপি ও জামাত নিঝুম দ্বীপে অবস্থান, তাদের নাই কোন আদর্শবান ও যোগ্য নেতা। ফলে সাধারণ ভোটার গণ পর্যায়ক্রমে মুখ ফিরিয়ে নিচ্ছে। চ্যালেঞ্জ দিয়ে বলা যায় সুজন ভাইয়ের বিকল্প কোন নেতা গড়ে উঠেনি। অতীতে জাতীয় পার্টি সরকারের অংশ হিসাবে ছিল ভবিষ্যতেও সাথে থাকবে অস্তিত্ব টিকিয়ে রাখার জন্য।
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন আসন্ন/২৩- ভোটার এখন ভোট দিতে জানে, এমপি পদে যাহারা প্রার্থী হবেন তাহাদের ছাত্র জীবন, রাজনৈতিক জীবন আয়ের উৎস ও বংশ পরিচয় যাচাই বাছাই করে ভোট প্রদান করবেন নিশ্চিত। রেলমন্ত্রী মহোদয়ের সাথে রয়েছে দেবীগঞ্জে অর্ধশত মিডিয়া কর্মী, গ্রামগঞ্জে উন্নয়নের ফিরিস্তি প্রকাশ করে ভোটারদের সজাগ করে তুলবে। তাই বলে মিডিয়া কর্মীরা আওয়ামী পন্থী মিডিয়া কর্মী নয়। তারা শুধু মাত্র একজন সৎ যোগ্য জনদরদী একটি স্মার্ট বাংলাদেশ গড়ার কারিগর প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহযোদ্ধা এডভোকেট নুরুল ইসলাম সুজন এর সমর্থকগোষ্ঠি।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।