Ad: ০১৭১১৯৫২৫২২
১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

বিস্ফোরণে আহতদের ধরনে মনে হচ্ছে বড় দুর্ঘটনা : ঢামেক পরিচালক

বার্তা কক্ষ
মার্চ ৭, ২০২৩ ৮:০৩ অপরাহ্ণ
Link Copied!

অনলাইন ডেস্ক: রাজধানীর ফুলবাড়িয়া বাসস্ট্যান্ডের বিপরীতে সিদ্দিক বাজার এলাকায় একটি ভবনে ভয়াবহ বিস্ফোরণে এ পর্যন্ত ১৪ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় উদ্ধার কাজ চালাচ্ছে ফায়ার সার্ভিসের ১১টি ইউনিট। মঙ্গলবার বিকেলের এ ঘটনায় আহত হয়েছেন আরও শতাধিক। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার মো. নাজমুল হক সাংবাদিকদের বলেছেন, ঘটনার প্রথমদিকে যাদের ঢামেকে আনা হয়েছে- তাদের অনেকেই শরীরের বেশির ভাগ অংশ জখম অবস্থায় এসেছে। তাদের মাথা, শরীরের বিভিন্ন অংশ আঘাতপ্রাপ্ত হয়ে প্রচুর  রক্তক্ষরণ হয়েছে। বোঝা যাচ্ছে এটা বড় ধরনের দুর্ঘটনা।

মঙ্গলবার সন্ধ্যায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের সামনে ব্রিফিংকালে তিনি এ তথ্য জানান। ঢামেক পরিচালক আরও জানান, আমরা ডাক্তাদের এনেছি,  নার্সদের এনেছি এবং যত জিনিসপত্র লাগে সবই সংগ্রহ করেছি। আহতরা আসছেন, আমরা তাদেরকে চিকিৎসা দিচ্ছি। সর্বমোট কতজন আহত বা নিহত হয়েছেন তা হিসেব করতে (টোটাল কাউন্ট) আমাদের সময় লাগবে। আমাদের এখানে যে সুযোগ সুবিধা আছে সেগুলোকে আমরা কাজে লাগাচ্ছি।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।