Ad: ০১৭১১৯৫২৫২২
২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

দক্ষিণ আফ্রিকায় সড়ক দুর্ঘটনায় ফেনীর ৫ জন নিহত

নিউজ রুম
ফেব্রুয়ারি ২৪, ২০২৩ ৯:৩৪ অপরাহ্ণ
Link Copied!

লাখোকণ্ঠ ফরেন ডেক্স: দক্ষিণ আফ্রিকার কেপটাউনে সড়ক দুর্ঘটনায় পাঁচ বাংলাদেশী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো দু’জন। নিহতদের সবার বাড়ি ফেনী জেলায়। আহতদের অবস্থাও আশঙ্কাজনক বলে জানা গেছে।

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) স্থানীয় সময় সকাল ৯টার দিকে দেশটির জোহানেসবার্গ থেকে কেপটাউনে যাওয়ার পথে বাফেলো এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে

নিহতরা হলেন, ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নের বিরলী গ্রামের শরিয়ত উল্লাহর ছেলে ইসমাইল হোসেন (৩২), দাগনভূঁঞা উপজেলার দক্ষিণ নেয়াজপুর গ্রামের রাজু আহমেদ (৩৪), একই উপজেলার মাতুভূঁঞা ইউনিয়নের মমারিজপুর গ্রামের মো: মোস্তফা (৪০), সোনাগাজী উপজেলার চর মজলিশপুর ইউনিয়নের দক্ষিণ চর মজলিশপুর গ্রামের আবুল হোসেন (৪৫) ও নাদিম হোসেন (১০)।

আহতরা হলেন- দাগনভূঞা উপজেলার আনিসুল হক ও ঢাকার নাহিদ।

দাগনভূঞা উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা আক্তার তানিয়া দু’জন মারা যাওয়ার খবর নিশ্চিত করেছেন এবং একজন আহত হয়েছেন বলে জানান। আর ফেনী সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা আনোয়ার হোসেন পাটোয়ারী একজন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

সোনাগাজী উপজেলার চর মজলিশপুর ইউনিয়নের চেয়ারম্যান এম এ হোসেন জানান, দক্ষিণ আফ্রিকার মজলিশপুর গ্রামের দু’জন মারা গেছেন। নিহতদের বাড়িতে গিয়ে তিনি খোঁজখবর নিয়েছেন বলে সাংবাদিকদের জানান।

নিহত ইসমাইল হোসেনের বাবা শরীয়ত উল্লাহ জানান, আমার ছেলে ইসমাইল হোসেন অবিবাহিত। আগামী দুই মাস পরে দেশে আসলে তাকে বিয়ে করানোর প্রস্তুতি চলছে। সে ১১ বছর সাউথ আফ্রিকায় থাকে।

তিনি আরো বলেন, ‘আমার ছেলেকে হারিয়েছি তবে লাশটি দ্রুত ফেরত চাই।’

বিষয়টি নিশ্চিত করে দক্ষিণ আফ্রিকা প্রবাসী শওকত বিন আশরাফ বলেন, শুক্রবার আনুমানিক সকাল ৯টার দিকে আনিসুল হক নামের এক প্রবাসী বাংলাদেশীকে এয়ারপোর্টে পৌঁছে দেয়ার পথে কেপটাউনের বাফেলো নামক জায়গায় মালবোঝাই এক লরির সাথে তাদের গাড়ির সংঘর্ষ হয়। সাথে সাথে দুমড়ে-মুচড়ে যায় তাদের গাড়ি। এতে ঘটনাস্থলেই পাঁচজন নিহত হয়।

  • বিষয় :


এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।