Ad: ০১৭১১৯৫২৫২২
২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৩ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

ভালোবাসা দিবসে সবাইকে শুভেচ্ছা জানালেন অভিনেত্রী সোনিয়া লাজুক 

নিউজ রুম
ফেব্রুয়ারি ১৩, ২০২৪ ১:৫০ অপরাহ্ণ
Link Copied!

লাখোকন্ঠ বিনোদন ডেস্ক: ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালবাসা দিবস। এই ১৪ ফেব্রুয়ারি দিনটিকে ভ্যালেন্টাইন্স ডে, হিসেবে উদযাপন করা হয় বিশ্বব্যাপী।এই দিনে স্বামী-স্ত্রী, বাবা-মা-ভাইবোন, প্রিয় বন্ধুরা মিলিত হয় ভালোবাসার বন্ধনে। আগে ভ্যালেন্টাইন্স ডে শুধুমাত্র যুক্তরাষ্ট্র বা পাশ্চাত্য সমাজের মধ্যে সীমাবদ্ধ থাকলেও বর্তমানে বিশ্বব্যাপী আনন্দ উন্মাদনার সঙ্গে পালন করা হয়।

বর্তমানে এই দিনটি উৎসবে পরিণত হয়েছে। এই দিনে পার্ক থেকে শুরু করে বিনোদনকেন্দ্রগুলোতে থাকে উপচেপড়া ভিড়।সবাই এই দিনটিকে নিজের মতো করে পালন করতে চেষ্টা করে।

বিশ্ব ভালোবাসা দিবসে সবাইকে শুভেচ্ছা জানিয়েছে এ প্রজন্মের প্রতিভাবান অভিনেত্রী সোনিয়া লাজুক। সোনিয়া লাজুক বলেন, আমার অভিনয় যারা ভালোবাসে আমাকে আজ এতো দূরে এনেছে আজ সেই সমস্ত দর্শকের প্রতি রইলো আমার বিশ্ব ভালোবাসা দিবসের শুভেচ্ছা ও অভিনন্দন। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন, যেন আপনাদের আরো ভালো ভালো কাজ উপহার দিতে পারি।

 

 



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।