Ad: ০১৭১১৯৫২৫২২
১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

পাকিস্তান ক্রিকেট এভাবে চলতে পারে না, রেগে লাল ইনজামাম

নিউজ রুম
মার্চ ৫, ২০২৪ ৪:২৮ অপরাহ্ণ
Link Copied!

লাখোকন্ঠ : পাকিস্তান ক্রিকেট বোর্ডের পদগুলো যেন মিউজিক্যাল চেয়ার। আজ একজন তো কদিন পরেই আরেকজন। কখন কে বাদ পড়বেন, কে দায়িত্ব পাবেন বলা মুশকিল। এবার বোর্ডের লাগামছাড়া আচরণ আর সিদ্ধান্ত নিয়ে ক্ষোভ প্রকাশ করলেন সাবেক অধিনায়ক, প্রধান নির্বাচক ও কোচ ইনজামাম উল হক।

মোহাম্মদ হাফিজকে টিম ডিরেক্টর নিয়োগ দিয়ে দুই সিরিজের বেশি অপেক্ষা করতে পারেনি বোর্ড। নিউজিল্যান্ডের কাছে টি-টোয়েন্টি এবং অস্ট্রেলিয়ার কাছে টেস্ট সিরিজ হারের পর হাফিজকে সরিয়ে দেওয়া হয় পদ থেকে।

ইনজামাম মনে করছেন, প্রশাসনিক পদের জন্য সাবেক খেলোয়াড়দের ‘টার্গেট’ করা অনুচিত। পাকিস্তানের স্থানীয় টিভি চ্যানেলে ইনজামাম সাক্ষাৎকার দিতে গিয়ে প্রশ্ন তুলেছেন, ‘হাফিজকে টিম ডিরেক্টরের পদ থেকে অপসারণ করা হলেও, অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ড সফরের পর ওয়াহাব রিয়াজকে প্রধান নির্বাচক হিসেবে বহাল রাখার কারণ কেউ কি ব্যাখ্যা করতে পারবেন?’

ইনজামামের যুক্তি, হাফিজকে টিম ডিরেক্টর এবং ওয়াহাব রিয়াজকে প্রধান নির্বাচক হিসেবে একই সময়ে নিযুক্ত করেছিল পিসিবি। তাহলে শুধু হাফিজকে কেন কাঠগড়ায় দাঁড় করিয়ে দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হলো?

আন্তর্জাতিক ক্রিকেটে পাকিস্তানের হয়ে সর্বোচ্চ রান সংগ্রাহক ইনজামাম পিসিবির সিদ্ধান্ত নিয়ে সমালোচনার ক্ষেত্রে আরও একটি বিষয় টেনে এনেছেন। তার মতে, সাবেক অধিনায়ক এবং তারকাদের আর একটু বেশি সম্মান দিতে হবে।

৫৪ বছর বয়সী ইনজামামের মতে, ‘কোনও সন্দেহ নেই পিসিবি চেয়ারম্যানের পদটা অনেক সম্মানের। কিন্তু বোর্ডের উচ্চপদস্থ কর্মকর্তাদের কাছ থেকে সাবেক অধিনায়ক এবং তারকারাও একই সম্মান পাওয়ার যোগ্য।’ পাকিস্তান ক্রিকেট যেভাবে চলছে, তা নিয়ে ক্ষোভও প্রকাশ করেন ইনজামাম। বলেছেন, ‘পাকিস্তান ক্রিকেট এভাবে চলতে পারে না। বোর্ড কর্তাদের নিজেদের কৃতকর্মের দায়দায়িত্ব নিতে হবে।’

  • বিষয় :


এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।