Ad: ০১৭১১৯৫২৫২২
২৩শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ || ৮ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি অর্থনীতি
  7. খেলাধূলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. জীবনের গল্প
  11. ধর্ম
  12. নির্বাচনী হাওয়া
  13. ফিচার
  14. বিজ্ঞান ও প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

কুষ্টিয়ায় পদ্মায় ডুবে কিশোর নিখোঁজ, ৭ঘণ্টা পর লাশ উদ্ধার

নিউজ রুম
জুন ২২, ২০২৪ ৮:২৬ অপরাহ্ণ
Link Copied!

সামরুজ্জামান (সামুন), কুষ্টিয়া: কুষ্টিয়ার কুমারখালীতে পদ্মী নদীতে নিখোঁজের প্রায় ৭ঘণ্টা পর এক কিশোরের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার শিলাইদহ ইউনিয়নের শিলাইদহ খেয়াঘাট এলাকা থেকে লাশ উদ্ধার করা হয়।

এর আগে দুপুর ১২টার দিকে শিলাইদহ খেয়াঘাটের নৌকায় উঠতে গিয়ে সে নদীতে পড়ে নিখোঁজ হয়েছিল।

নিহতের নাম রাফি মল্লিক (১৭)। সে গোপালগঞ্জ জেলার সদর উপজেলার মিয়াপাড়া এলাকার আবু দাউদ মল্লিকের ছেলে।

ফায়ার সার্ভিস ও স্বজন সুত্রে জানা যায়, চাকরির সুবাদে রাব্বির বাবা পাবনা শহরে ভাড়া বাসায় বাস করেন। ভাড়া বাসায় যাওয়ার জন্য বৃহস্পতিবার রাফি গোপালগঞ্জ থেকে ট্রেনে চড়ে কুমারখালী রেলস্টেশনে নামে। এরপর শিলাইদহ খেয়াঘাট এসে নৌকায় উঠার সময় পানিতে পড়ে ডুবে যায় সে। পরে স্থানীয় লোকজন খোঁজাখুঁজি করে না পেয়ে কুমারখালী ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দল সন্ধ্যা ৭টার দিকে তার লাশ উদ্ধার করে।

মা সুবর্ণা বেগম জানান, ছেলেকে নিয়ে তিনি পাবনায় স্বামীর কাছে যাচ্ছিলেন। পথিমধ্যে শিলাইঘটে এসে তিনি ওয়াশ রুমে গিয়েছিলেন। ওয়াশ রুম থেকে এসে তিনি দেখেন তাঁর ছেলে নেই।

কুমারখালী ফায়ার সার্ভিস স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মহির উদ্দিন জানান, নৌকায় উঠতে গিয়ে নদীতে পড়ে গিয়ে ডুবে যায় রাব্বি। খবর পেয়ে তাঁরা উদ্ধার অভিযান চালান এবং সন্ধ্যা ৭টার দিকে লাশ উদ্ধার করে নৌ পুলিশের কাছে হস্তান্তর করেন তিনি।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।