Ad: ০১৭১১৯৫২৫২২
২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ || ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

ধর্মীয় প্রতিষ্ঠানের পবিত্রতা আন্তরিকতার সাথে রক্ষা করতে হবেঃ মেয়র আনিছুর

নিউজ রুম
জানুয়ারি ১৮, ২০২৪ ১২:৪৪ অপরাহ্ণ
Link Copied!

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার নন্দীগ্রাম পৌর এলাকায় কবরস্থানের রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। বুধবার (১৭ জানুয়ারি) বিকালে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র আনিছুর রহমান এ কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। জানা গেছে, নন্দীগ্রাম পৌরসভার ৩ নং ওয়ার্ডে বেলঘড়িয়া পারিবারিক কবরস্থান হতে নতুন সোলিং রাস্তা পর্যন্ত সোলিং রাস্তা নির্মান কাজ উদ্বোধন করা হয়েছে। রাস্তা উদ্বোধন করার পর দোয়া অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র আনিছুর রহমান বলেন , জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঘোষিত ভিশন গ্রাম হবে শহর, প্রতিটি গ্রামের রাস্তার উন্নয়ন করবে সরকার। এরই ধারাবাহিকতায় আজ এই রাস্তার কাজের মাধ্যমে প্রত্যন্ত এই গ্রামের কবরস্থানের রাস্তার কাজের উদ্বোধন করা হলো । মেয়র বলেন, মসজিদ, কবরস্থান সহ সকল ধর্মের সব ধর্মীয় প্রতিষ্ঠানের পবিত্রতা রক্ষা করা সবার নৈতিক দ্বায়িত্ব। সব ধর্মই অপর ধর্মের প্রতি সম্মান প্রদর্শনের শিক্ষা দেয়। তাই সবাইকে ধর্মীয় প্রতিষ্ঠানের পবিত্রতা আন্তরিকতার সাথে রক্ষা করতে হবে । তিনি বলেন বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। এই সম্প্রীতি নষ্ট করতে ধর্মের নামে যারা সমাজে শান্তি শৃংখলা নষ্ট করতে চায় তারা দেশ, মানবতা ও ধর্মের শত্রু। তাদের প্রতি সজাগ থাকতে মেয়র আনিছুর রহমান সকলকে আহবান জানান। এসময় উপস্থিত ছিলেন পৌরসভার মহিলা কাউন্সিলর সেলিনা আকতার, সহকারী প্রকৌশলী ওসিম চন্দ্র , ঠিকাদার জালাল উদ্দীন , ব্যবসায়ী মান্নান মিয়া প্রমুখ।

  • বিষয় :


এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।