Ad: ০১৭১১৯৫২৫২২
২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ || ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

নন্দীগ্রামে ইসলামী জালসায় মসজিদ উন্নয়নে ২ লাখ টাকা দিলেন: মেয়র আনিছুর

নিউজ রুম
জানুয়ারি ২১, ২০২৪ ৪:৩৯ অপরাহ্ণ
Link Copied!

আব্দুল আহাদ,নন্দীগ্রাম (বগুড়া)প্রতিনিধি:বগুড়ার নন্দীগ্রাম পৌর এলাকার নামুইট চুকাইপাড়া যুব সমাজের উদ্যোগে শনিবার (২০ জানুয়ারি) ইসলামী জালসা অনুষ্ঠিত হয়েছে। যুব সমাজের উদ্যোগে ইসলামী জালসায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র আনিছুর রহমান। পরে মসজিদ উন্নয়নে পৌরসভার তহবিল হতে ২ লাখ টাকা বরাদ্দ প্রদানের ঘোষণা করেন মেয়র।

 

এ সময় উপস্থিত ছিলেন নন্দীগ্রাম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দুলাল চন্দ্র মহন্ত, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শামীম শেখ , মসজিদ কমিটির সদস্য সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ।

 

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র আনিছুর রহমান বলেন, ইসলাম শান্তির ধর্ম, ইসলাম সবসময় শান্তির কথা বলে। ইসলাম হলো একটি আমানত এবং মুসলমানদের সঠিক পথ দেখায়। আমরা যদি সকলে কুরআন মোতাবেক চলতে পারি তাহলে সন্ত্রাস, মাদক ও নারী নির্যাতন অনেকাংশে কমে আসবে।

 

মেয়র আনিছুর বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে সব ধর্মের মানুষ শান্তিতে বসবাস করতে পারে, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ইসলামের প্রচার-প্রসারের জন্য ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেছিলেন। তার কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশে ৫৬০টি মডেল মসজিদ নির্মাণ করেছে । বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ অসাম্প্রদায়িক দেশ হিসেবে রোল মডেল। পবিত্র কোরআন ও হাদিস সম্পর্কে শিশুদের ছোটবেলা থেকেই ধারণা দেওয়ার জন্য অভিভাবকদের প্রতি আহ্বান জানান মেয়র।

  • বিষয় :


এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।