Ad: ০১৭১১৯৫২৫২২
১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ || ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি অর্থনীতি
  7. খেলাধূলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. জীবনের গল্প
  11. ধর্ম
  12. নির্বাচনী হাওয়া
  13. ফিচার
  14. বিজ্ঞান ও প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

নন্দীগ্রাম পৌরসভার ২৪ কোটি ৬৯ লাখ টাকার বাজেট ঘোষণা

নিউজ রুম
জুন ২৭, ২০২৪ ১০:৫৬ অপরাহ্ণ
Link Copied!

আব্দুল আহাদ,নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি:বগুড়ার নন্দীগ্রাম পৌরসভার ২৪ কোটি ৬৯ লক্ষ ৫৭ হাজার ১৮০ টাকার প্রস্তাবিত বাজেট ঘোষণা করা হয়েছে। গুরুত্বপূর্ণ নগর উন্নয়ন প্রকল্পকে গুরুত্ব দিয়ে ২০২৪-২০২৫ অর্থ বছরের জন্য এ বাজেট ঘোষণা করেন পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আনিছুর রহমান। বৃহস্পতিবার দুপুরে পৌরসভা হলরুমে আয়োজিত বাজেট অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন রানা এলএলবি।

পৌরসভা মেয়রের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন নন্দীগ্রাম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দুলাল চন্দ্র মহন্ত, মহিলা ভাইস চেয়ারম্যান শ্রাবণী আক্তার বানু, থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আজমগীর হোসাইন।পৌরসভার নির্বাহী কর্মকর্তা মো. শাহীন মাহমুদের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি রফিকুল ইসলাম, আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা শফিউল আলম ছবি,উপজেলা শিল্প ও বর্ণিক সমিতির সভাপতি করিম সরদার, সহ-সভাপতি এ,কে,এম ফজলুল হক কাশেম।এ সময় পৌরসভার কাউন্সিলর কর্মকর্তা কর্মচারী , সাংবাদিকসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।এর আগে উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান আনোয়ার হোসেন রানা এলএলবিকে পৌরসভার পক্ষ‌ থেকে সম্মাননা স্মারক প্রদান করেন পৌরসভার মেয়র আনিছুর রহমান।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।