Ad: ০১৭১১৯৫২৫২২
২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

নির্বাচনী প্রতিশ্রুতি রাখলেন: মেয়র আনিছুর 

নিউজ রুম
জানুয়ারি ১৫, ২০২৪ ৯:০৭ পূর্বাহ্ণ
Link Copied!

আব্দুল আহাদ,নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার নন্দীগ্রাম পৌর এলাকার হাজার মানুষের চলাচলের জন্য ইট সোলিং রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। এতে দুই যুগ পরে চলাচলের জন্য রাস্তা পেয়ে স্বপ্ন পূরণ হলো গ্রামবাসীর। রবিবার (১৪ জানুয়ারি) বিকালে নন্দীগ্রাম পৌর এলাকার ১ নং ওয়ার্ডের কালিকাপুর ঘোলাগাড়ী মহল্লার দীর্ঘদিনের ভোগান্তি এড়াতে ৫ লক্ষ টাকা ব্যয়ে ইট সোলিং রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র আনিছুর রহমান।

 

জানা গেছে, বৃষ্টির দিনে কালিকাপুর ঘোলা গাড়ী রাস্তা চলাচলের অযোগ্য ছিল। প্রথম ধাপে গতবছর এই রাস্তার আংশিক সোলিং কাজ ৫ লক্ষ টাকা ব্যয়ে নির্মাণ করা হয়। এই বছর দ্বিতীয় ধাপে আরো ৫ লক্ষ টাকা ব্যয়ে এই রাস্তার কাজ সম্পন্ন করা হচ্ছে। ইট সোলিং কাজ করায় জনগণের দুর্ভোগের অবসান ঘটবে ।

 

পৌর বাসিন্দা রফিকুল ইসলাম জানান, নন্দীগ্রাম পৌর এলাকার ঘোলাগাড়ী মহল্লা বাসী দীর্ঘ দিন ধরে এই রাস্তার দাবি করে আসছিলো । কিন্তু কেউ কথা রাখেনি, আমরা নাগরিক সুবিধা থেকে বঞ্চিত ছিলাম।এখন এই অবহেলিত রাস্তা ইট সোলিং করে মেয়র আনিছুর রহমান তার নির্বাচনী প্রতিশ্রুতি বাস্তবায়ন করলো । মেয়রকে প্রতিশ্রুতি রক্ষার জন্য ধন্যবাদ।নতুন রাস্তা পেয়ে খুশি আমরা।

পৌরসভার মেয়র আনিছুর রহমান বলেন, পৌর এলাকার কালিকাপুর ঘোলাগাড়ী মহল্লা বাসী রাস্তার জন্য চরম জনদুর্ভোগে ছিলো ।একটু বৃষ্টি হলেই কাদা হতো। জনসাধারণের চলাফেরা, অসুস্থ ব্যক্তিকে হাসপাতালে নিয়ে আসার জন্য কোন রাস্তায় ছিলো না। নতুন আঙ্গিকে এই রাস্তা নির্মিত হলো এবং নির্বাচনী অঙ্গীকার ছিল। প্রথম ধাপে গতবছর এই রাস্তার আংশিক সোলিং কাজ ৫ লক্ষ টাকা ব্যয়ে নির্মাণ করা হয়। এই বছর দ্বিতীয় ধাপে আরো ৫ লক্ষ টাকা ব্যয়ে এই রাস্তার কাজ সম্পন্ন করা হচ্ছে। ২৩ বছর পর জনগণের দূর্ভোগের অবসান ঘটলো।

  • বিষয় :


এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।