Ad: ০১৭১১৯৫২৫২২
২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ || ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

রূপান্তর সংগঠনের আস্থা প্রকল্পের নাগরিক প্লাটফর্ম’র জেলা কমিটি গঠন

নিউজ রুম
ফেব্রুয়ারি ১০, ২০২৪ ৭:০৭ অপরাহ্ণ
Link Copied!

সুনামগঞ্জ প্রতিনিধি:বেসরকারী উন্নয়ন সংস্থা ‘রূপান্তর’র উদ‍্যোগে জেলা পর্যায়ে নাগরিক প্লাটফর্ম গঠনে সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বেলা ১১টায় শহরের জেলা ক্রীড়া সংস্থার মিলনায়তনে এই সভা অনুষ্ঠিত হয়।

আস্থা প্রকল্পের সহযোগিতায় অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন নারী নেত্রী সঞ্চিতা চৌধুরী।
সভায় স্বাগত বক্তব‍্য রাখেন রূপান্তর আস্থা প্রকল্পের ক্লাস্টার কো-অর্ডিনেটর হাসান তারেক। সভা সঞ্চালনা করেন রূপান্তর আস্থা প্রকল্পের জেলা সমন্বয়কারী রবিউল ইসলাম বাবু।

সভায় মুক্ত আলোচনায় বক্তব‍্য রাখেন সুজনের নির্বাহী পরিচালক নির্মল ভট্টাচার্য্য, সমাজসেবক রমেন্দ্র কুমার দে মিন্টু, জেলা মহিলা পরিষদের সভাপতি গৌরী ভট্টাচার্য‍্য, সুনামগঞ্জ মহিলা কল‍্যাণ কেন্দ্রের সাধারণ সম্পাদক দিলারা বেগম, জেলা উদীচীর সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, অ‍্যাড. মতিয়া চৌধুরী, পদ্মা’র নির্বাহী পরিচালক সাজ্জাদ হোসেন, মাও. মোহাম্মদ আব্দুল করীম, আস্থার মনিটরিং এবং রিপোর্টিং অফিসার লাইলী আক্তার, রিক্সা শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সুবিমল চক্রবর্তী চন্দন, কবি জাহানারা বেগম, সমাজকর্মী মোহাম্মদ মাইন উদ্দিন, পল্লব ভট্টাচার্য্য।

আলোচনা সভা শেষে রূপান্তর সংগঠনের আস্থা প্রকল্পের সুনামগঞ্জ নাগরিক প্লাটফর্ম জেলা কমিটি গঠন করা হয়। কমিটিতে সঞ্চিতা চৌধুরী আহ্বায়ক, যুগ্ম আহ্বায়ক দিলারা বেগম, গৌরী ভট্টাচার্য্য, মুনমুন চৌধুরী, নির্মল ভট্টাচার্য্য। জাহাঙ্গীর আলমকে সদস‍্য সচিব করে ৩০ সদস‍্য বিশিষ্ট জেলা কমিটি গঠন করা হয়।
#
কুলেন্দু শেখর দাস
সুনামগঞ্জ প্রতিনিধি
১০.০২.২৪



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।