Ad: ০১৭১১৯৫২৫২২
২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ || ৯ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

শীত বস্ত্র বিতরণ শুধুমাত্র অসহায় মানুষের প্রতি করুণা নয়, তাদের পাশে দাঁড়ানো নৈতিক দায়িত্বঃ মেয়র আনিছুর

নিউজ রুম
জানুয়ারি ২৫, ২০২৪ ১১:৫২ অপরাহ্ণ
Link Copied!

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি:বগুড়ার নন্দীগ্রামে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকালে পৌর এলাকার কেজি একাডেমি চত্বরে নন্দীগ্রাম কলেজপাড়া আদর্শ ক্লাবের উদ্যোগে এই শীতবস্ত্র বিতরণ করা হয়। কলেজপাড়া আদর্শ ক্লাবের সভাপতি সহকারী অধ্যাপক আব্দুস শুকুরের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র আনিছুর রহমান।প্রধান অতিথির বক্তব্যে মেয়র আনিছুর রহমান বলেন ,অসহায় মানুষের পাশে দাঁড়ানো নৈতিক দায়িত্ব ‘মানুষ মানুষের জন্য’। দরিদ্র অসহায় মানুষেরা দেশ ও সমাজের অংশ। তাই সমাজের বিত্তশালীসহ সকলের উচিত গরিব সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাড়াঁনো। শীত বস্ত্র বিতরণ শুধুমাত্র অসহায় মানুষের প্রতি করুণা নয়, তাদের পাশে দাঁড়ানো নৈতিক দায়িত্ব।

হৃদয়ের মানবতাবোধকে জাগ্রত করে সমাজের সকল সুবিধা বঞ্চিত মানুষের জন্য কাজ করা উচিত। কলেজপাড়া আদর্শ ক্লাবের সকল কে ধন্যবাদ জানাই। কলেজপাড়া আদর্শ ক্লাবের কোষাধ্যক্ষ মনিরুজ্জানের সঞ্চালনায় বিশেষ অতিথি বক্তব্য রাখেন,উপজেলা সমাজসেবা অফিসার মোঃ গোলাম মোস্তফা, নন্দীগ্রাম উপজেলা পরিষদের সাবেক ভাইস-চেয়ারম্যান আব্দুর রহিম, সহকারী অধ্যাপক মাহবুব কাদির মিলু। আরো উপস্থিত ছিলেন, সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, উপদেষ্টা জালাল উদ্দিন, ফজলুর রহমান, আব্দুল আজিজ, সদস্য মাওলানা হেলাল উদ্দিন, মাদুদ পারভেজ রানা, আব্দুল মোমিন, আব্দুর রহিম, সাইদুর রহমান, আল মামুন, সেকেন্দার আলী, মহসিন আলী প্রমুখ।

  • বিষয় :


এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।