Ad: ০১৭১১৯৫২৫২২
১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ || ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি অর্থনীতি
  7. খেলাধূলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. জীবনের গল্প
  11. ধর্ম
  12. নির্বাচনী হাওয়া
  13. ফিচার
  14. বিজ্ঞান ও প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

স্বাধীনতা দিবস ও পবিত্র রমজান উপলক্ষে অসহায় দুস্থদের মাঝে ৩১ বিজিবি’র ইফতার, খাদ্য সামগ্রী বিতরণ

নিউজ রুম
মার্চ ২৬, ২০২৪ ১১:৪৯ অপরাহ্ণ
Link Copied!

রাকিবুল ইসলাম লিমন ,নেত্রকোণা:মহান স্বাধীনতা ও জাতীয় দিবস এবং পবিত্র মাহে রমজান উপলক্ষে গরীব, অসহায় ও দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২৬ মার্চ) বিকেলে সদর উপজেলার রৌহা ইউনিয়নের কুমড়ী বাজারের সরকারি শিশু পরিবার প্রাঙ্গনে বর্ডার গার্ড বাংলাদেশ নেত্রকোণা ব্যাটালিয়ন (৩১ বিজিবি) এই ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচির আয়োজন করে।

নেত্রকোণা ব্যাটালিয়ন (৩১ বিজিবি) এর কমান্ডিং অফিসার (সিও) লেঃ কর্নেল মোহাম্মদ আরিফুর রহমান (পিএসসি) প্রধান অতিথি হিসেবে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন।

তিনি সাংবাদিকদের জানান, বর্ডার গার্ড বাংলাদেশ সর্বদাই আর্ত মানবতার সেবায় অসহায় ও দুস্থদের জন্য বিভিন্ন প্রকার কল্যাণমূলক কার্যক্রম পরিচালনা করে আসছে। এরই ধারাবাহিকতায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস এবং মাহে রমজান উপলক্ষে বর্ডার গার্ড বাংলাদেশ সদর দপ্তরসহ প্রত্যন্ত অঞ্চলগুলোতে অসহায়, দুস্থ ও হতদরিদ্রের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচির আয়োজন করে। এরই অংশ হিসেবে নেত্রকোণা ব্যাটালিয়ন ৩১ বিজিবি দুই শতাধিক মানুষের মাঝে ইফতার, রাতের খাবার, ও খাদ্য সামগ্রী বিতরণ করে। এ সময় বিজিবি’র ক্যাপ্টেন আব্দুল আওয়ালসহ অন্যান্য কর্মকর্তা ও জোয়ানরা উপস্থিত ছিলেন।

নেত্রকোণা,
২৬/০৩/২৪ইং



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।