Ad: ০১৭১১৯৫২৫২২
১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

গণপূর্তমন্ত্রীর সহায়তা ব্রাহ্মণবাড়িয়া / ৫৫০ টাকা কেজিতে গরুর মাংস বিক্রি করবে ছাত্রলীগ

নিউজ রুম
এপ্রিল ৮, ২০২৪ ১২:২৪ পূর্বাহ্ণ
Link Copied!

বাহাদুর আলম,ব্রাহ্মণবাড়িয়া : গণপূর্তমন্রীর সহযোগিতায় ব্রাহ্মণবাড়িয়া শহরে ৫৫০ টাকা কেজিতে ঈদের আগে দুইদিন গরুর মাংস বিক্রয় করবে ছাত্রলীগ। সোমবার (৮ এপ্রিল) ও মঙ্গলবার (৯ এপ্রিল) সকাল সাড়ে ১০টা থেকে শহরের বঙ্গবন্ধু স্কয়ারে এই মাংস বিক্রয় করা হবে। হতদরিদ্র সাধারণ মানুষের কথা চিন্তা করে এই উদ্যোগ গ্রহণ করেছে ছাত্রলীগ।

বিষয়টি নিশ্চিত করে ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন শোভন বলেন, রমজানের প্রথম দিন থেকে আমরা ভর্তূকি মূল্যে ৫টি নিত্যপ্রয়োজনীয় পণ্য আমরা বিক্রয় করে এসেছি। এরই ধারাবাহিকতায় এবার মাননীয় গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী সার্বিক সহায়তায় ও উনার পক্ষ থেকে ঈদের আগে দুইদিন ছাত্রলীগ গরুর মাংস বিক্রয় করবে। এখানে প্রতিজন এক কেজি মাংস ক্রয় করতে পারবেন।

তিনি আরও জানান, র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরীর সার্বিক সহযোগিতায় অতীতেও ব্রাহ্মণবাড়িয়া ছাত্রলীগ সাধারণ মানুষের পাশে ছিল, এখন আমরা থাকার চেষ্টা চালিয়ে যাচ্ছি।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।