Ad: ০১৭১১৯৫২৫২২
১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

নওগাঁয় বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর ও জাতীয় কবি কাজী নজরুলের জন্মদিন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

নিউজ রুম
এপ্রিল ১৫, ২০২৪ ৮:১৪ অপরাহ্ণ
Link Copied!

নওগাঁ প্রতিনিধি, খোরশেদ আলম:নওগাঁয় বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬৩ তম জন্ম দিন ও জাতীয় কবি কাজী নজরুল ইসলাম এর ২০২৫ তম জন্ম বার্বিকী উপলক্ষে নওগাঁ জেলা প্রশাসকের সভা কক্ষে এক প্রস্ততিমুলক সভা অনুষ্ঠিত হয়।

নওগাঁয় বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬৩ তম এবং জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১২৫ তম জন্মবাষিকী উপলক্ষ্যে আজ (১৫ এপ্রিল ) বেলা ১২ টার সময় নওগাঁ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক প্রস্ততিমুলক সভা অনুষ্ঠিত হয়। উক্ত প্রস্ততিমুলক সভায় সভাপত্বিত করেন নওগাঁ জেলা প্রসাশক মোঃ-গোলাম মাওলা। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আত্রাই-রানীনগর সংসদ সদস্য এ্যাডঃ ওমর ফারুক সুমন,, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নওগাঁ জেলা পুলিশ সুপার রাশেদুল হক বি পি এম, অতিরিক্ত জেলা প্রসাশক সোহেল রানা, আব্দুল করিম,অতিরিক্ত জেলা প্রসাশক, সহ আরও উপস্থিত ছিলেন আত্রাই রানীনগরের উপজেলা নির্বাহী অফিসার, উপজেলা চেয়ারম্যান, ইউনিয়ন চেয়ারম্যান গন সহ রাজনৈতিক নেতৃবৃন্দ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান। এছাড়াও বিভিন্ন সাংস্কৃতিক প্রতিষ্টানের প্রধান ও নওগাঁ বিভিন্ন সাংবাদিক সংগঠনের সাংবাদিক নেতৃবৃন্দ। প্রস্ততিমুলক সভায় পর্যায়ক্রমে বক্তরা রবীন্দ্রনাথ ঠাকুর ও কাজী নজরুল ইসলামের জীবনের নানা গুরুত্বপূর্ণ স্মৃতিচারণের মাধ্যমে বক্তব্য রাখেন। এসময় অনুষ্ঠান পরিচালনার জন্য প্রস্তুতি মূলক বিভিন্ন শাখা কমিটি গঠিত হয়। রানীনগর আত্রাই এর সাংসদ এ্যাডঃ ওমর ফারুক সুমন বলেন,আমার দীর্ঘ দিনের অভিজ্ঞতা থেকে বলছি, জন সমাগমে পোস্টার,লিফলেট ও মাইকে পূর্ব থেকেই প্রচরনা চালাতে হবে।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।