Ad: ০১৭১১৯৫২৫২২
১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

রাষ্ট্রপতির সন্তান রনির আয়োজনে / পাবনায় ৭৪ টি পায়রা অবমুক্তকরণ 

নিউজ রুম
আগস্ট ৬, ২০২৩ ১:০৩ পূর্বাহ্ণ
Link Copied!

লাখোকণ্ঠ,পাবনা প্রতিনিধিঃ রাষ্ট্রপতির  সন্তান মোহাম্মদ আরশাদ আদনান রনির সার্বিক তত্ত্বাবধায়ন ও নির্দেশনায় বঙ্গবন্ধুর জ্যেষ্ঠ পুত্র, বিশিষ্ট ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠক, বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৪ তম জন্মদিন উপলক্ষে পাবনায় ৭৪ টি পায়রা অবমুক্তকরণ করা হয়েছে। ৫ আগষ্ট এডওয়ার্ড কলেজ মাঠে

বাদ আসর কলেজ জামে মসজিদ ,আরিফপুর গোরস্থান সংলগ্ন জামে মসজিদ ,বালিয়াহালট গোরস্থান সংলগ্ন জামে মসজিদে দোয়া মাহফিল ও মানব কল্যাণ ট্রাস্টে এতিম-অন্ধ হাফেজদের মাঝে কোরআন বিতরণ ,দোয়া মাহফিল এবং রাতে তাদের খাওয়ার ব্যবস্থা করা হয়।

মোহাম্মদ আরশাদ আদনান রনি বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংস্কৃতিক বিষয়ক উপ-কমিটির সদস্য ও আমরা ক’জন মুজিবসেনা কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য পাবনার অসহায় দরিদ্র মানুষের পাশে থেকে সেবা করতে চান বলে জানা যায়।

এ সময় উপস্থিত ছিলেন পাবনা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মীর রাব্বিউল ইসলাম সীমান্ত,

মোঃ খাদেমুল ইসলাম মামুন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও বর্তমান সভাপতি ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব পাবনা (ডুসাপ)। পাবনা জেলা ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদক ইমরুল হাসান ( রন্টি,) সাবেক ছাত্রনেতা আবু বকর সিদ্দিক স্বপন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ফিরোজ খান সহ মহামান্য রাষ্ট্রপতির পরিবারের সদস্য ইমরান খান রানা, শাওন ও ছাত্রলীগ নেতা জুনায়েদ, দীপ্ত, সিফাত,মেহেদী, আবির, মায়া ও রাইসাসহ আরও অনেক সাধারণ শিক্ষার্থীবৃন্দ।

 

 

 



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।