Ad: ০১৭১১৯৫২৫২২
২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ || ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি অর্থনীতি
  7. খেলাধূলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. জীবনের গল্প
  11. ধর্ম
  12. নির্বাচনী হাওয়া
  13. ফিচার
  14. বিজ্ঞান ও প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

চাকরি দেয়ার নামে লাখ লাখ টাকা আত্মসাৎ করলেন প্রধান শিক্ষক

মো. মোরসালিন ইসলাম
সেপ্টেম্বর ৭, ২০২৩ ৫:৩৪ অপরাহ্ণ
Link Copied!

ফুলবাড়ী প্রতিনিধিঃ দিনাজপুরের ফুলবাড়ী শিবনগর ইউনিয়নের  রাজ রামপুর সরফউদ্দিন ( এস. ইউ) উচ্চ বিদ্যালয়ে চাকরির প্রলোভেন দেখিয়ে বেকার যুবকদের কাছ থেকে লাখ লাখ টাকা আত্মসাতের অভিযোগে প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাকের বিরুদ্ধে মানববন্ধন করে ভুক্তভোগীরা।  একজন প্রধান শিক্ষকের এমন প্রতারণার ঘটনা জানাজানি হলে পুরো এলাকা জুড়ে ব্যাপক তোরপাড় শুরু হয়েছে।
ভুক্তভোগীদের অভিযোগ রাজ রামপুর  সরফউদ্দিন ( এস. ইউ) উচ্চ বিদ্যালয়ে চাকরি দেওয়ার নাম করে  ১২ জনের  কাছ থেকে  কোটি টাকা নিয়েছেন  আব্দুর রাজ্জাক। কিন্তু তাদের কারো চাকরি হয়নি। এখন ঐ টাকা ফেরত দিতে গড়িমসি করছেন তিনি। ভুক্তভোগীরা বিদ্যালেয়  ভিতরে মানববন্ধন করলে, সাংবাদিকদের ম্যানেজ করার চেষ্টা করেন  স্কুল কমিটির  দায়িত্বে থাকা সভাপতি।  কিছু হলুদ ও অপ-সাংবাদিক  ম্যানেজ হয়। ভুক্তভোগীরা ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার বরাবর লিখিত অভিযোগ করেন।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।