Ad: ০১৭১১৯৫২৫২২
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

ঢাকা বিশ্ববিদ্যালয় সিনেটে ২৫ জন রেজিস্টার্ড গ্র্যাজুয়েট নির্বাচিত

নিউজ রুম
মার্চ ১৯, ২০২৩ ১১:৩০ অপরাহ্ণ
Link Copied!

লাখোকণ্ঠ প্রতিবেদক, ঢাকা: রোববার (১৯ মার্চ) ঢাকা বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ এবং নির্বাচনের চিফ প্রিজাইডিং অফিসার অধ্যাপক মমতাজ উদ্দিন আহমেদ নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবনে ভোট গণনা শেষে এই ফলাফল ঘোষণা করেন।

 

বিজয়ীদের ক্রমানুসারে ভোট প্রাপ্তির সংখ্যার ফলাফল সিট

নির্বাচিত ২৫ জন রেজিস্টার্ড গ্র্যাজুয়েট প্রতিনিধি ফলাফল প্রকাশের পর ঢাকা বিশ্ববিদ্যালয় সিনেট চেয়ারম্যান ও বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামানের সঙ্গে অধ্যাপক আব্দুল মতিন চৌধুরী ভার্চুয়াল ক্লাসরুমে সাক্ষাৎ করেন।

উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান নির্বাচিত রেজিস্টার্ড গ্র্যাজুয়েট প্রতিনিধিদের আন্তরিক অভিনন্দন জানিয়ে বলেন, নিয়মনীতি অনুসরণ করে এই নির্বাচনে স্বচ্ছতা, জবাবদিহিতা, গ্রহণযোগ্যতা ও গণতান্ত্রিক মূল্যবোধের প্রতিফলন ঘটেছে। এই ২৫ জন রেজিস্টার্ড গ্র্যাজুয়েট প্রতিনিধি নির্বাচনের মাধ্যমে ঢাকা বিশ্ববিদ্যালয় সিনেট পূর্ণাঙ্গ সিনেটে পরিণত হয়েছে।

তিনি আরও বলেন, গঠনমূলক চিন্তার মধ্যে দিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সুনাম, মর্যাদা, শিক্ষার গুণগত মান বৃদ্ধিসহ ঢাকা বিশ্ববিদ্যালয়ের সামগ্রিক উন্নয়নে ভূমিকা রাখার জন্য উপাচার্য নির্বাচিত রেজিস্টার্ড গ্র্যাজুয়েট প্রতিনিধিদের প্রতি আহ্বান জানান।

এসময় বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ এবং নির্বাচনের চিফ প্রিজাইডিং অফিসার অধ্যাপক মমতাজ উদ্দিন আহমেদ এবং নির্বাচিত গণতান্ত্রিক ঐক্য পরিষদের নেতা এস. এম. বাহালুল মজনুন চুন্নু বক্তব্য রাখেন।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।