Ad: ০১৭১১৯৫২৫২২
২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

সাতক্ষীরা পাবলিক স্কুল এন্ড কলেজে ২ দিনব্যাপী পিঠা উৎসবের উদ্বোধন 

নিউজ রুম
ফেব্রুয়ারি ২২, ২০২৪ ৬:০২ অপরাহ্ণ
Link Copied!

ফিরোজ হোসেন, সাতক্ষীরা : “নতুন ধানে, নতুন প্রাণে চলো মাতি পিঠার ঘ্রানে” এই স্লোগানে সাতক্ষীরা পাবলিক স্কুল এন্ড কলেজে ২ দিনব্যাপী পিঠা উৎসব ও সাস্কৃতিক অনুষ্ঠানের উদ্বোধন করা হয়েছে ।

আজ বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারী) সকাল ১১ টায় স্কুল ক্যাম্পাসে প্রধান  অতিথি হিসেবে উপস্থিত থেকে   পিঠা উৎসবের শুভ  উদ্বোধন করেন  সাতক্ষীরা সদর ২ আসনের সংসদ সদস্য, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও ভূমি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য মো. আশরাফুজ্জামান আশু। এসময়

তিনি বলেন, এই শিক্ষা প্রতিষ্ঠানটি উন্নত মানের এখানে কোন রাজনীতির হস্তক্ষেপ নেই । আশেপাশের সমস্ত শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে কি হয়েছে আপনারা হয়তোবা জানেন না আমি জানি।

বিগত ১০ বছরে সমস্ত শিক্ষা প্রতিষ্ঠানগুলো ধ্বংসের দ্বারপ্রান্তে পৌঁছে গিয়েছে। এগুলো সব যখনই হস্তক্ষেপ করতে যাচ্ছি তখনই বাঁধা আসতেছে। যত বাধাই আসুক আমি বাধা উপেক্ষা করে প্রতিষ্ঠানগুলো সুষ্ঠু জায়গায় এনে দেবো ইনশাল্লাহ।

সাতক্ষীরা পাবলিক স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ একেএম গোলাম আজমে’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো নজরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.আসাদুজ্জামান বাবু,

জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আমিনুর রহমান বাবু, জেলা তথ্য অফিসার জাহারুল ইসলাম টুটুল, সাতক্ষীরা পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর কায়সারুজ্জামান হিমেল, সাতক্ষীরা পাবলিক স্কুল এন্ড কলেজের পরিচালক মো. কামাল উদ্দিন, পরিচালক আলাউদ্দীন ফারুকী প্রিন্স, পরিচালক বাহাউদ্দীন ফারুকী, জেলা জাতীয় পার্টির প্রচার সম্পাদক কমল বিশ্বাস।

এসময় উপস্থিত ছিলেন স্কুলের প্রশাসনিক কর্মকর্তা মো. রফিকুল ইসলাম, সহকারী প্রধান শিক্ষক মো. আক্তার হোসেন, প্রভাষক শরিফুল ইসলাম সহ স্কুল ম্যানেজিং কমিটির কর্মকর্তা, শিক্ষক, শিক্ষার্থীরা।

পা পুলি, পাটি সাপটা, পাতা, নকশিসহ ৪০টি বাহারি নামের পিঠার স্টল দেওয়া হয় মেলায়। আর এ মেলায় অংশগ্রহণ করেন সব বয়সের মানুষরা। ফলে মেলা প্রাঙ্গনে তৈরি হয় উৎসবের আমেজ। এছাড়া ছিলো সংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন।

মেলার আয়োজকরা জানান, পিঠা উৎসবে শিশুসহ সবাইকে হরেক রকম পিঠার সঙ্গে পরিচয় করিয়ে দিতেই এই মেলার আয়োজন। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন স্কুলের সিনিয়র সহকারী শিক্ষক সাইদুর রহমান।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।