Ad: ০১৭১১৯৫২৫২২
১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

প্রথমবার ‘ঈদ আনন্দমেলা’য় রুনা লায়লা

নিউজ রুম
এপ্রিল ১০, ২০২৪ ১:২১ অপরাহ্ণ
Link Copied!

এম এস শবনম শাহীন: বাংলাদেশ টেলিভিশনের জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ঈদ আনন্দমেলা’য় প্রথমবারের মত গান গাইবেন প্রখ্যাত সংগীত শিল্পী রুনা লায়লা।

আর তার সঙ্গে কণ্ঠ মেলাবেন এই প্রজন্মের আরও চার শিল্পী। এক বিজ্ঞপ্তিতে বিটিভি জানিয়েছে, আনজির লিটনের গ্রন্থনায়, মনিরুল হাসান ও ইয়াসির আরাফাতের প্রযোজনায় ‘আনন্দমেলা’ প্রচারিত হবে ঈদের দিন রাত ১০টার ইংরেজি সংবাদের পর। অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন অভিনেত্রী নুসরাত ফারিয়া।

গানে রুনা লায়লার সঙ্গে থাকছেন এ সময়ের কণ্ঠশিল্পী দিলশাদ নাহার কনা, ইমরান মাহমুদুল, জানিতা আহমেদ ঝিলিক ও সাব্বির জামান। রুনা লায়লার গানটির কথা লিখেছেন আনজির লিটন এবং সুর করেছেন আশরাফ বাবু।

আনন্দমেলায় বিভিন্ন ব্যান্ডের জ্যেষ্ঠ শিল্পীরা সংগীত পরিবেশন করবেন। এছাড়া শত বাউলের অংশগ্রহণে তিনটি বাউল গানের কোলাজ নিয়ে একটি পরিবেশনাও থাকছে অনুষ্ঠানে।

রয়েছে ইসলাম বাউলের কণ্ঠে একটি পালাগান। আরো রয়েছে পুতুল নাচ ও জনপ্রিয় নৃত্যশিল্পীদের অংশগ্রহণে ক্লাসিক নৃত্য পরিবেশনা, যেখানে ৭ জন নৃত্যগুরুর সঙ্গে নাচবেন তাদের দুইজন করে শিষ্য। এছাড়া নাট্যাংশে অংশ নেবেন নাটকের খ্যাতিমান অভিনয়শিল্পীরা।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।