Ad: ০১৭১১৯৫২৫২২
১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

নেত্রকোনা পল্লী বিদ্যুৎ সমিতির ২৬তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

নিউজ রুম
ফেব্রুয়ারি ২৯, ২০২৪ ৬:২৫ অপরাহ্ণ
Link Copied!

রাকিবুল ইসলাম লিমন , নেত্রকোনা:“নিয়মিত বিদ্যুৎ বিল পরিশোধ করব, আলোকিত বাংলাদেশ গড়বো” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নেত্রকোনায় পল্লী বিদ্যুৎ সমিতির ২৬তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১১ টায় রাজেন্দ্রপুর অফিস প্রাঙ্গনে নেত্রকোনা পল্লী বিদ্যুৎ সমিতি এই সভার আয়োজন করে।

নেত্রকোনা পল্লী বিদ্যুৎ সমিতি বোর্ডের সভাপতি মোহাম্মদ মাহবুব আলমের

সভাপতিত্বে বার্ষিক সাধারণ সভায় সমিতির সার্বিক কার্যক্রম তুলে ধরে বক্তব্য রাখেন, পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার প্রকৌশলী মাসুম আহমেদ।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সমিতি বোর্ডের সহ-সভাপতি সত্যজিৎ সরকার,

সচিব শরিফ আল মারুফ, কোষাধ্যক্ষ নিনা নাসরিন, এলাকা পরিচালক মোঃ ফজলুল হক, মনোনীত এলাকা পরিচালক মোঃ শেখ কামাল, মোঃ আব্দুল গনি আকন্দ, সৈয়দ মোহাম্মদ মাকসুদুল হক, নুরজাহান আখতার খানম, মোছাঃ সফুরা আক্তার প্রমুখ।

সাধারণ সভায় বক্তারা বলেন, নেত্রকোনায় ১৯৯৪ সালে সমিতির কার্যক্রম শুরু হয়। বর্তমানে নেত্রকোনার ১০ উপজেলা সহ পার্শ্ববর্তী সুনামগঞ্জ জেলার ধর্মপাশা ও মধ্যনগর থানায় শতভাগ বিদ্যুতায়ন করা হয়েছে। এর মধ্যে আবাসিক, বাণিজ্যিক, শিল্প, সেচ, দাতব্য প্রতিষ্ঠান সহ মোট ৬,৩২,১৭২ জন গ্রাহকদের মাঝে বিদ্যুৎ সংযোগ এবং নিয়মিত বিদ্যুৎ সরবরাহ করা হচ্ছে।

ফলে এলাকায় কৃষি, শিল্প, শিক্ষা, স্বাস্থ্য পরিবার পরিকল্পনা ও সাংস্কৃতিক পরি মন্ডলে ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে।

সভায় বক্তারা, বিদ্যুতের অপচয় রোধ, নিয়মিত বিদ্যুৎ বিল পরিশোধ করে শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার উপর গুরুত্বারোপ করেন।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।