Ad: ০১৭১১৯৫২৫২২
২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ || ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি অর্থনীতি
  7. খেলাধূলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. জীবনের গল্প
  11. ধর্ম
  12. নির্বাচনী হাওয়া
  13. ফিচার
  14. বিজ্ঞান ও প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

এখনও মামলা হয়নি লক্ষ্মীপুরে গুলি করে যুবলীগ ও ছাত্রলীগ নেতাকে হত্যা

নিউজ রুম
এপ্রিল ২৬, ২০২৩ ৯:১৮ অপরাহ্ণ
Link Copied!

লক্ষ্মীপুর ও রায়পুর প্রতিনিধি: লক্ষ্মীপুর জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল নোমানকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। এসময় গুলিবিদ্ধ হন জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাকিব ইমামও। তাকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে পথেই তার মৃত্যু হয়।মঙ্গলবার (২৫ এপ্রিল) রাত পৌনে ১০ টার দিকে সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের পোদ্দার বাজার এলাকার ব্রীজের পাশে এ ঘটনা ঘটে। নিহতদের পরিবারের অভিযোগ, স্থানীয় সন্ত্রাসী বাহিনীর প্রধান আবুল কাশেম জেহাদীর সদস্যরা তাদের গুলি করে হত্যা করেছে। নিহত নোমান জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ও মৃত আবুল কাশেমের ছেলে।

নিহত রাকিব জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও রফিক উল্যাহর ছেলে এবং বশিকপুর ইউপি ডিজিটাল সেন্টারের উদ্যেক্তা। স্থানীয় এলাকাবাসী ও পুলিশ জানায়, রাতে মোটর সাইকেলযোগে পোদ্দার হাট থেকে নাগের হাটে যাচ্ছিলেন যুবলীগ নেতা নোমান ও তার সহযোগী অপর ছাত্রলীগ নেতা রাকিব। এসময় তারা ঘটনাস্থলে পৌঁছলে অস্ত্রধারী সন্ত্রাসীরা তাদের গতিরোধ করে বেশ কয়েক রাউন্ড গুলি ছোড়ে। এতে মাথায় গুলিবিদ্ধ হয়ে তারা দুইজনই মাটিতে লুটে পড়েন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নেওয়ার পর নোমানকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। গুলিবিদ্ধ রাকিবকে ঢাকায় নেয়ার পথে তিনি মারা যান।

নিহতদের পরিবারের দাবি- পূর্ব শত্রুতার জের ধরে স্থানীয় সন্ত্রাসী বাহিনীর প্রধান আবুল কাশেম জেহাদীর লালিত সন্ত্রাসী শরীফ কালু ও সবুজ গুলি করে হত্যা করেছে নোমান ও রাকিবকে। খবর পেয়ে ঘটনাস্থল এলাকা পরিদর্শন করেন পুলিশ সুপার ও থানার ওসি। এসময় গণমাধ্যমকর্মীদের পুলিশ সুপার মো. মাহফুজ্জামান আশরাফ জানান, দুর্বৃত্তদের গুলিতে হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি। আমরা গুরুত্বসহকারে কাজ করছি। নোমান স্থানীয় ইউপি চেয়ারম্যান মাহফুজের ছোট ভাই, জানা যায় গত ইউনিয়ন নির্বাচনে নৌকা প্রতিকের প্রার্থী আবুল কাশেম জিহাদী কে হারিয়ে নোমানে বড় ভাই মাহফুজ চেয়ারম্যান নির্বাচিত হন

। আবুল কাশেম জেহাদী বিষয়টি সহজে মেনে নেয়নি। এই থেকে তাহাদের দন্দ্ব শুরু হয়। গত কয়েক মাস পূর্বে আলাউদ্দিন নামে স্থানীয় আ’লীগের এক নেতাকে গুলি করে হত্যা করা হয়। গতকাল বুধবার ৫ টায় বশিকপুর আলিয়া মাদ্রাসা মাঠে হাজার হাজার মানুষের উপস্থিতে তাদের জানাযা অনুষ্ঠিত হয়। পারিবারিক কবরস্থানে তাদের দাফন করা হয়। বুধবার সন্ধ্যা পর্যন্ত এই বিষয়ে কোন মামলা হয়নি বা কেউ গ্রেফতার হয়নি। নোমানের ৫ও ১বছরের ২টি সন্তান রাকিবের ৬ মাসের একটি সন্তান রয়েছে।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।