Ad: ০১৭১১৯৫২৫২২
২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ || ১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

কুষ্টিয়া বিএনপির সাথে পুলিশের সংঘর্ষ!  ২৩টি মোটরসাইকেল’সহ আটক: ১

নিউজ রুম
জুন ৮, ২০২৪ ১১:৫০ অপরাহ্ণ
Link Copied!

সামরুজ্জামান (সামুন), কুষ্টিয়া:কুষ্টিয়ায় বিএনপির নেতাকর্মীদের সাথে পুলিশের  সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ৪ রাইন্ড গুলি ও টিয়ারশেল ছুড়েছে পুলিশ। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে। এসময় আটক করা হয়েছে সাদিকুর রহমান ভোটন নামের এক ইউপি সদস্যকে। তিনি বটতৈল ইউনিয়নের ৬নং ওয়ার্ডে মেম্বার।

শনিবার (৮ জুন) বিকাল আনুমানিক ৪ টায় সদর উপজেলার বটতৈল ইউনিয়নের কবুরহাট সর্দার পাড়া এলাকার বিএনপি নেতা মাজেদের বাড়ির সামনে এই ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা যায়, বিএনপি-যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা পুলিশের অনুমতি না নিয়েই কবুরহাট এলাকায় মিটিংয়ের আয়োজন করেন। সেখানে বিএনপির নেতাকর্মীরা নিজেদের মধ্যেই কোন্দলের কারনে বিশৃংখলা ঘটাতে পারে বলে পুলিশের কাছে তথ্য ছিলো। পরে বিকালের দিকে বিএনপির নেতাকর্মীরা যুবদলের নেতাকর্মীদের সাথে সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছালে পুলিশের দিকে লক্ষ্য করে বিএনপি-যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা ইট পাটকেল ছুড়ে হামলা চালায়। এসময় পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে পুলিশ কয়েক রাউন্ড গুলি ও টিয়ারশেল নিক্ষেপ করে। প্রায় ৩০-৪০ মিনিট পুলিশ ও বিএনপি নেতাদের সাথে সংঘর্ষ চলতে থাকে।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার পলাশ কান্তিনাথ  জানান,পরিস্থিতি স্বাভাবিক করতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে ঘটনাস্থলে স্বাভাবিক হয়েছে। তবে এ ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে নিশ্চিত করেছেন তিনি।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।