Ad: ০১৭১১৯৫২৫২২
২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ || ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি অর্থনীতি
  7. খেলাধূলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. জীবনের গল্প
  11. ধর্ম
  12. নির্বাচনী হাওয়া
  13. ফিচার
  14. বিজ্ঞান ও প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

লক্ষ্মীপুর- ৩ (সদর একাংশ-চন্দ্রগঞ্জ) উপ নির্বাচনে / গোলাম ফারুক পিংকু বেসরকারি ভাবে এমপি নির্বাচিত

নিউজ রুম
নভেম্বর ৫, ২০২৩ ১০:০৩ অপরাহ্ণ
Link Copied!

লাখোকণ্ঠ প্রতিবেদক: জাতীয় সংসদ ২৭৬ ,লক্ষ্মীপুর- ৩ (সদর একাংশ-চন্দ্রগঞ্জ) উপ নির্বাচনে
১ লক্ষ ২০ হাজার ৫’শ ৯৯ ভোট পেয়ে নৌকার প্রার্থী গোলাম ফারুক পিংকু বেসরকারি ভাবে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন।
২য় হয়েছেন জাতীয় পার্টির  প্রার্থী নাঙ্গল প্রতিক নিয়ে মো:রাকিব হোসেন ৩৮৪৬ ভোট। তৃতীয় হয়েছেন জাকের পার্টির প্রার্থী  গোলাপ ফুল প্রতিক নিয়ে মো:সামছুল করিম ২১২৬,চতুর্থ হয়েছেন  ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপি) আম প্রতিক নিয়ে সেলিম মাহমুদ  ৫১৩ ভোট। শতকরা মোট৩১.৮৫  ভোট কাষ্ট হয়েছে বলে নির্বাচন  অফিস সূত্রে জানা যায়    । এই আসনে মোট ভোটার সংখ্যা  ৪,০৩,৭৪৪ । ভোট কেন্দ্র ১১৫টি। সন্ধ্যার পর আঞ্চলিক নির্বাচন কমিশনার মোঃফরহাদ হোসেন ফলাফল ঘোষনা করেন। নির্বাচনে কোথায় ও কোন সংর্ঘষ ও অনিয়মের খবর পাওয়া যায়নি। ছিল কড়া নিরাপত্তা ব্যবস্থা।
      গোলাম ফারুক পিংকু লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে ২০১৬ সাল থেকে দুই মেয়াদে সভাপতির দ্বায়িত্ব পালন করে আসছেন। সাবেক মন্ত্রী ও এমপি একেএম সাহাজান কামালের মৃত্যুর পর উপ নির্বাচনে   মিয়া গোলাম ফারুক পিংকুকে মনোনায় দেন বাংলাদেশ আওয়ামী লীগ।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।