Ad: ০১৭১১৯৫২৫২২
১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ || ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

ভাবির উপর হামলার অভিযোগ সেনা সদস্যের বিরুদ্ধে

নিউজ রুম
ফেব্রুয়ারি ১১, ২০২৪ ৮:২৯ অপরাহ্ণ
Link Copied!

রশিদ মোল্লা, মাগুরা : ভাবির উপর ক্ষীপ্ত হয়ে ধারালে সাবল দিয়ে অতর্কিত হামলার অভিযোগ উঠেছে এক সেনা সদস্যের বিরুদ্ধে। এ ঘটনায় মহেশপুর গ্রামের মোঃ রইচ উদ্দিন মৃধার স্ত্রী মোছাঃ নাজমা বেগম (২৮) শুক্রবার বিকালে নিজ শশুড় বাড়িতে দেবরের হামলার শিকার হয়ে গুরুতর আহত হোন। আহত গৃহবধু নাজমা বেগম মাগুরার শ্রীপুর উপজেলার দারিয়াপুর ইউনিয়নের মহেশপুর গ্রামের মোঃ রইচ উদ্দিন মৃধার স্ত্রী। বর্তমানে সে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে।

আহত নাজমা বেগম জানান, আমার স্বামী মালেশিয়া প্রবাসী হওয়ায় অনেক দিন ধরেই আমার ছোট দেবর সেনা সদস্য আখেরুজ্জামান আমাকে কু-প্রস্তাব দিয়ে আসছে। আমি রাজি না হওয়ায় বিভিন্ন সময় আমার স্বামী ও আমার পরিবারের উপর বিভিন্ন সময় উসকানিমূলক কথা বলে। এর আগে আমার স্বামীকেও মারধর করেছে। আমাদের গাছ পুড়িয়ে দেওয়াসহ বিভিন্ন ক্ষয়ক্ষতির চেষ্টা করে। গত ৯ ফেব্রুয়ারি শুক্রবার বিকালে আমার শশুড়ের সাথে আমার প্রবাসী হাজবেন্ড কথা বলতে চাওয়ায় আমার মেয়ে ও আমি সেখানে যায়। আমার মেয়ে তার দাদার হাতে ফোন দিতেই আমার ছোট দেবর সেনা সদস্য আখেরুজ্জামান আমাকে বেধড়ক মারধর করে গুরুতর আহত অবস্থায় ফেলে রেখে সে চলে যায়। এ সময় আমার ছোট্ট বাচ্চা মেয়েটাকেও মারধর করে। আমি এর সুষ্টু বিচার চাই।

আহত নাজমা বেগমের মেয়ে বৃষ্টি জানান, দাদার সাথে আব্বু ভিডিও কলে কথা বলতে চাইলে দাদার কাছে আমি ফোন ধরিয়ে দেওয়ার সময় অতর্কিত ভাবে আমার কাকু আখেরুজ্জামান আমার আম্মুর উপর মারধর শুরু করে। আমার হাতের থেকে ফোন কেড়ে নিয়ে ভেঙ্গে ফেলে। আমাকেও মারধর করে ফেলে দেয় মাটিতে।

মারধরে বিষয়ে সেনা সদস্য আখেরুজ্জামানের কাছে জানতে চাইলে তিনি কোনো বক্তব্য দিতে রাজি হননি। তবে সেনা সদস্যের পিতা তৈয়ব মৃধা কথা-কাটাকাটির বিষয় জানলেও মারধরের ঘটনা জানেন না বলে জানান। এ বিষয়ে শ্রীপুর থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন ভুক্তভোগী নাজমা বেগম।

এ বিষয়ে শ্রীপুর থানা ওসি তদন্ত গৌতম কুমার জানান, এ বিষয়ে ওই ভুক্তভোগী কোন লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পাওয়া গেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।