Ad: ০১৭১১৯৫২৫২২
২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ || ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি অর্থনীতি
  7. খেলাধূলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. জীবনের গল্প
  11. ধর্ম
  12. নির্বাচনী হাওয়া
  13. ফিচার
  14. বিজ্ঞান ও প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

বাংলাদেশ সরকারের আমন্ত্রণে / স্বাধীনতা যুদ্ধে অংশগ্রহণকারী ভারতীয় WAR VETERANS ও রাশিয়ান WAR VETERANS গণ সশস্ত্র বাহিনী বিভাগে আগমন

নিউজ রুম
ডিসেম্বর ১৭, ২০২৩ ৮:৩৮ অপরাহ্ণ
Link Copied!

আইএসপিআর: বাংলাদেশ সরকারের আমন্ত্রণে ‘মহান বিজয় দিবস-২০২৩’ উদযাপন উপলক্ষে বাংলাদেশে সফররত ১৯৭১ সালে স্বাধীনতা যুদ্ধে অংশগ্রহণকারী ভারতীয় এবং রাশিয়ান WAR VETERANS গণ ১৭ ডিসেম্বর ১৩০০ ঘটিকায় সশস্ত্র বাহিনী বিভাগে আগমন করে এবং পিএসও মহোদয়ের সাথে সৌজন্য সাক্ষাত করেন। সশস্ত্র বাহিনী বিভাগের আয়োজনে সৌজন্য সাক্ষাত শেষে সশস্ত্র বাহিনী বিভাগের প্রিন্সিপাল স্টাফ অফিসার লেফটেন্যান্ট জেনারেল ওয়াকার-উজ-জামান, ওএসপি, এসজিপি, পিএসসি এর আমন্ত্রণে বিশেষ মধ্যাহ্নভোজে অংশগ্রহণ করেন তারা।

এছাড়াও শনিবার সকালে ভারতীয় এবং রুশ সশস্ত্র বাহিনীর প্রতিনিধি দল সাভারস্থ জাতীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে বাংলাদেশের মহান স্বাধীনতাযুদ্ধে শাহাদৎ বরণকারী সশস্ত্র বাহিনীর শহিদ সদস্যদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

উল্লেখ্য, মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে ভারতীয় এবং রুশ বীর যোদ্ধা ও তাদের পরিবারের সদস্যরা গত ১৪ ডিসেম্বর বাংলাদেশে আসেন এবং সফর শেষে তারা আগামী ১৯ ডিসেম্বর নিজ নিজ দেশে ফিরে যাবেন।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।