Ad: ০১৭১১৯৫২৫২২
২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ || ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি অর্থনীতি
  7. খেলাধূলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. জীবনের গল্প
  11. ধর্ম
  12. নির্বাচনী হাওয়া
  13. ফিচার
  14. বিজ্ঞান ও প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

সাহাজান কামাল উকিল আব্দুছাত্তার / ১৭ মি.ব্যবধানে দুই এমপির মৃত্যু

নিউজ রুম
সেপ্টেম্বর ৩০, ২০২৩ ২:১৯ অপরাহ্ণ
Link Copied!

লাখোকণ্ঠ প্রতিবেদক : লক্ষ্মীপুর -৩ সদর আসনের সংসদ সদস্য ও  বিমান ও পর্যটন মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী বীর মক্তিযোদ্ধা এ কে এম শাহজাহান কামাল ও ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও সাবেক ভূমি প্রতিমন্ত্রী উকিল আবদুস সাত্তার ভূঁইয়ার  ১৭ মিনিটের ব্যবধানে মৃত্যু বরণ করেন। ইন্নালিলাহী ও ইন্নালিলাহী রাজেউন । তাঁদের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা।

শনিবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার স্বাক্ষরিত পৃথক দুই বিবৃতিতে দুই এমপির প্রতি গভীর শোক প্রকাশ করেন প্রধানমন্ত্রী।

বিবৃতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা লক্ষ্মীপুর-৩ আসনের জাতীয় সংসদ সদস্য ও বিমান ও পর্যটন মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী বীর মক্তিযোদ্ধা এ কে এম শাহজাহান কামাল-এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। বিবৃতিতে তিনি মরহুম এ কে এম শাহজাহান কামাল-এর আত্মার মাগফিরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবার-পরিজন, আত্মীয়-স্বজন, গুণগ্রাহীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

অপর এক শোক বার্তায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও সাবেক ভূমি প্রতিমন্ত্রী আবদুস সাত্তার ভূঁইয়ার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। তিনি মরহুম আবদুস সাত্তার ভূঁইয়ার পবিত্র আত্মার মাগফিরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবার-পরিজন, আত্মীয়-স্বজন, গুণগ্রাহীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

শনিবার ভোরে ১৭ মিনিটের ব্যবধানে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বীর মক্তিযোদ্ধা এ কে এম শাহজাহান কামাল ও আবদুস সাত্তার ভূঁইয়া মারা যান। এর মধ্যে ৩টা ২ মিনিটে উকিল আবদুস সাত্তার ভূঁইয়া এবং ৩টা ১৯ মিনিটে একেএম শাহজাহান কামাল মারা যান।

মানিক মিয়া এভিনিউএর নেম ভবনের সামনে দুজনের জানাজা শেষে নিজ নিজ নির্বাচনী এলাকায় মরদেহ দাফনের জন্য নিয়ে যাওয়া হয়।জানাজায় অংশ গ্রহণ করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন রাজনীতি থেকে আমরা ভালো মানুষদের হারিয়ে ফেলতেছি।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।