Ad: ০১৭১১৯৫২৫২২
১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ || ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি অর্থনীতি
  7. খেলাধূলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. জীবনের গল্প
  11. ধর্ম
  12. নির্বাচনী হাওয়া
  13. ফিচার
  14. বিজ্ঞান ও প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

সাতক্ষীরা যুবলীগের উদ্যোগে বিশাল উন্নয়ন শোভাযাত্রা ও আলোচনা সভা

নিউজ রুম
সেপ্টেম্বর ৭, ২০২৩ ৮:৫০ অপরাহ্ণ
Link Copied!

ফিরোজ হোসেন, সাতক্ষীরা : বাংলাদেশ আওয়ামী যুবলীগ সাতক্ষীরা জেলা শাখার নব গঠিত আহবায়ক কমিটির উদ্যোগে রাষ্ট্র নায়ক শেখ হাসিনার উন্নয়ন শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার ৭ ই সেপ্টেম্বর বিকাল ৪ টায়  সাতক্ষীরা শহীদ আব্দুর রাজ্জাক পার্কে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় জেলা যুবলীগের আহবায়ক মো. মিজানুর রহমান এর  সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ  আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য মো. রফিকুল ইসলাম। এসময় বক্তব্য রাখেন জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক স. ম আব্দুস সাত্তার, কাজী নজরুল ইসলাম হিল্লোর, সাতক্ষীরা সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এস এম তানভীর হুসাইন সুজন।
আলোচনা সভা শেষে সাতক্ষীরা শহীদ আব্দুর রাজ্জাক পার্ক হতে এক উন্নয়ন শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে শহরের খুলনা রোড মোড় এলাকায়  গিয়ে শেষ হয়। এসময়  উপস্থিত ছিলেন জেলা যুবলীগ এর সদস্য সরদার জাকির হোসেন, শেখ নাজমুল ইসলাম, সৈয়দ মহিউদ্দিন হাশমী তপু, মো. সাইফুল ইসলাম,  শেখ আব্দুস সালাম, জাহিদ হোসেন, হাবিবুর রহমান সবুজ, এডভোকেট শেখ তামিম আহমেদ সোহাগ, রেজা আল আমিন, মো. রবিউল ইসলাম,  প্রভাষক মইনুল ইসলাম,  শেখ ইমরান হোসেন, মোঃ বশির আহমেদ। এসময় সাতক্ষীরা জেলা যুবলীগের  বিভিন্ন উপজেলার নেতাকর্মীগন উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন নবগঠিত জেলা যুবলীগ এর কমিটির নেতৃত্বে সাতক্ষীরার প্রতিটি যুবক  যুবলীগের ছায়াতলে আসবে। আগামী নির্বাচনে জেলা যুবলীগের নেতৃত্বে শেখ হাসিনার নৌকাকে জয় লাভ করাতে যুবলীগ অগ্রণী ভূমিকা রাখবে। কোন অশুভ শক্তি শেখ হাসিনা সরকারকে পরাস্ত করতে পারবে না । ষড়যন্ত্রকারীদের প্রতিহত করতে সাতক্ষীরা জেলা যুবলীগ সবসময় প্রস্তুত থাকতে হবে। এ সময় প্রধান অতিথি  আগামী নির্বাচনে নৌকায় ভোট চাইতে নেতাকর্মীদের কাজ করার আহবান জানান।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।