Ad: ০১৭১১৯৫২৫২২
২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ || ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

নন্দীগ্রামে নৌকা প্রতীকে নির্বাচিত এমপি তানসেনকে সংবর্ধনা 

নিউজ রুম
জানুয়ারি ২৮, ২০২৪ ৩:৫৯ অপরাহ্ণ
Link Copied!

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি: বগুড়া-৪ আসনে নৌকা প্রতীক নিয়ে নির্বাচিত সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা একেএম রেজাউল করিম তানসেনকে সংবর্ধনা দিয়েছে বণিক সমিতি ও স্থানীয় জনতা। নন্দীগ্রাম উপজেলার ভাটরা ইউনিয়নের কুমিড়া-পন্ডিতপুকুর বাজার বণিক সমিতির উদ্যোগে গণ-সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা হয়।

গত শনিবার বিকেল থেকে পন্ডিতপুকুর স্কুল মাঠে সংবর্ধনা মঞ্চের প্রবেশ মুখে জড়ো হতে থাকেন আওয়ামী লীগ, জাসদসহ স্থানীয় শতশত জনগণ। সন্ধ্যায় সেখানে সংসদ সদস্য পৌঁছালে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়ে বরণ করা হয়।

বাজার বণিক সমিতির সভাপতি ও ভাটরা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহফুজার রহমান মাফুর সভাপতিত্বে সংবর্ধিত প্রধান অতিথির বক্তব্য রাখেন সংসদ সদস্য রেজাউল করিম তানসেন। তিনি উপস্থিত বণিক সমিতির নেতৃবৃন্দ, স্থানীয় জনতা ও নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে নন্দীগ্রাম-কাহালু উপজেলার যোগাযোগ ব্যবস্থাসহ সকল উন্নয়ন কর্মকান্ডে সকলের সহযোগিতা চান। এরআগে সংসদ সদস্যকে সংবর্ধনা ও নৌকা প্রতিকৃতির ক্রেস্ট প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ, নন্দীগ্রাম পৌর আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা প্রেসক্লাব সভাপতি মো. বকুল হোসেন, কুমিড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ শফিফুল ইসলাম পলাশ, ভাটরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইউপি চেয়ারম্যান মোরশেদুল বারী, সাবেক ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা আফছার উদ্দিন, পন্ডিতপুকুর উচ্চ বিদ্যালয়ের সভাপতি আব্দুল খালেক, বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক বেনজির খালেদ, আড়ৎদার সমিতির সভাপতি ফরহাদ আলী মন্ডল, টাইগার ক্লাবের সাধারণ সম্পাদক আলম হোসেন, ইউপি সদস্য মাহাবুর রহমান, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আবু তৌহিদ রাজীব, উপজেলা জাসদ ছাত্রলীগ নেতা এসএম সুমন, আজিজার রহমান প্রমুখ।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।