Ad: ০১৭১১৯৫২৫২২
১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

সিলেট জেলার জৈন্তাপুর মডেল থানা কর্তৃক ২১ বোতল মদ উদ্ধার! গ্রেফতার: ১

নিউজ রুম
মে ৭, ২০২৪ ১০:৪৫ পূর্বাহ্ণ
Link Copied!

মোরাদ হাসান (জৈন্তাপুর)সিলেট প্রতিনিধি:সিলেট জেলার অপরাধ দমন, আসামী গ্রেফতার ও জেলার সার্বিক আইন শৃঙ্খলা রক্ষায় জেলা পুলিশ, সিলেট নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। তা ছাড়া জেলার সংঘটিত সংঘবদ্ধ অপরাধ,খুন,ধর্ষণ, পরোয়ানা ভূক্ত সাজা প্রাপ্ত ও চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে জেলা পুলিশ, সিলেট সর্বাধিক গুরুত্ব দিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় অদ্য ০৬/০৫/২০২৪খ্রি:,রাত ২১.৩০ ঘটিকায় জৈন্তাপুর থানাধীন ১নং নিজপাট ইউনিয়নের অন্তর্গত পূর্ব গৌরীসংকর সাকিনস্থ সাইট্রাস গবেষনা জৈন্তাপুর এর ০৭ নং কোপায় এসআই/মোঃ মহিবুর রহমান সঙ্গীয় অফিসার এ এসআই/দীপক চন্দ্র সূত্রধ্বর, এ এসআই/ দ্বীন ইসলাম ও ফোর্স এর সহযোগিতায় অভিযান পরিচালনা করে সর্বমোট ২১ বোতল বিদেশী মদ উদ্ধার করেন।লাদেন (২০),পিতা- মৃত বিল্লাল, সাং- মোকামটিলা,থানা- জৈন্তাপুর,জেলা- সিলেট।নামক এই ব্যক্তিকে হাতে নাতে ধৃত করে থানায় নিয়ে আসেন।পরবর্তীতে এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।