Ad: ০১৭১১৯৫২৫২২
১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

এদেশের জনগণ আগুন-সন্ত্রাসীদের ক্ষমতায় দেখতে চায় না: প্রতিমন্ত্রী পলক

বার্তা কক্ষ
জুন ২৪, ২০২৩ ২:৩৪ অপরাহ্ণ
Link Copied!

আব্দুল আহাদ, নন্দীগ্রাম: গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, ২০০১-২০০৬ সাল পর্যন্ত বিএনপি-জামায়াতের জোট সরকারের দুঃশাসনের চিত্র তুলে ধরবেন। তারা আবার সন্ত্রাসী পথটি বেছে নিয়েছে রাষ্ট্রীয় ক্ষমতা দখল করার জন্য। ২০১৩ সালে চাঁদে সাঈদিকে দেখা গেছে বলে সাধারণ মানুষকে বিভ্রান্ত করে বিএনপি-জামায়াতের সন্ত্রাসীরা নন্দীগ্রামে তান্ডব চালিয়েছিল। তাই এদেশের জনগণ আগুন-সন্ত্রাসীদের আর ক্ষমতায় দেখতে চায় না।

শনিবার (২৪ জুন) সকাল সাড়ে ৯ টায় বগুড়ার নন্দীগ্রাম উপজেলা পরিষদ কমপ্লেক্সে ডিজিটাল সংযোগ স্থাপন (ইডিসি) প্রকল্পের আওতায় (স্মাট সার্ভিস,এমপ্লয়মেন্ট এন্ড ট্রেনিং সেন্টার) জয় সেট সেন্টারের ভিত্তিপ্রস্তর স্থাপনএর উদ্বোধনের পর প্রধান অতিথির বক্তেব্যে তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী আরো বলেন, নন্দীগ্রাম উপজেলা পরিষদের ৫ম তলায় দুই কোটি টাকা ব্যয়ে কাজ শুরু করা হবে।  স্মার্ট বাংলাদেশের তরুণ-তরুণীদের স্মার্ট কর্মক্ষেত্র তৈরি করবে জয় সেট সেন্টার। জয় সেট সেন্টারে প্রশিক্ষণ নিয়ে ঘরে বসে এই এলাকার তরুণ-তরুণীরা লক্ষ লক্ষ টাকা আয় করতে পারবে। ডিজিটাল বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা জাতির পিতা বঙ্গবন্ধুকন্যা প্রধাানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে এবং ডিজিটাল বাংলাদেশের আর্কিটেক্ট সজীব ওয়াজেদ জয়ের তত্ত্বাবধায়নে আমরা ডিজিটাল বাংলাদেশ সফলভাবে বাস্তবায়ন করতে পেরেছি। এখন স্মার্ট বাংলাদেশ গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছে। এ সরকারের উন্নয়নের বার্তা জনগণের মাঝে তুলে ধরতে হবে। তাহলেই আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জনগণ আবারো নৌকায় ভোট দিবে।

সভায় উপস্থিত ছিলেন বগুড়া-৬ আসনের সংসদ সদস্য রাগেবুল আহসান রিপু, বগুড়া-৪ আসনের সংসদ সদস্য একেএম রেজাউল করিম তানসেন, জেলা প্রশাসক মো. সাইফুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক নিলুফা ইয়াছমিন, পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী, উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ, উপজেলা নির্বাহী কর্মকর্তা শিফা নুসরাত, সহকারী কমিশনার (ভূমি) রায়হানুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন রানা, সাধারণ সম্পাদক মেয়র আনিছুর রহমান, থানার ওসি আনোয়ার হোসেন, জেলা পরিষদের সদস্য মুকুল মিঞা, পৌর আওয়ামী লীগের সভাপতি মুক্তার হোসেন বকুল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দুলাল চন্দ্র মহন্ত, মহিলা ভাইস চেয়ারম্যান শ্রাবনী আকতার বানু প্রমুখ। পরে  উপজেলা পরিষদ অডিটরিয়ামে উপজেলা আওয়ামী লীগ ও পৌর আওয়ামী লীগ সহ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।