Ad: ০১৭১১৯৫২৫২২
২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

নতুন জঙ্গি সংগঠনের নায়েবে আমির মোহিবুল্লাহ ৪ দিনের রিমান্ডে

বার্তা কক্ষ
ফেব্রুয়ারি ২২, ২০২৩ ৮:০৪ অপরাহ্ণ
Link Copied!

রাজধানীর ডেমরা থানার সন্ত্রাসবিরোধী আইনের মামলায় নতুন জঙ্গি সংগঠন জামাতুল আনসার ফিল হিন্দাল শারক্বীয়ার নায়েবে আমির শায়েখ মো. মোহিবুল্লাহর চারদিনের রিমান্ড দিয়েছেন আদালত।

আজ বুধবার (২২ ফেব্রুয়ারি) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিম এই আদেশ দেন। এদিন ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে ডেমরা থানার সন্ত্রাসবিরোধী আইনে করা মামলায় আসামিকে হাজির করে ১০ দিন রিমান্ডে নিতে আবেদন করেন পুলিশ। শুনানি শেষে বিচারক চারদিনের রিমান্ডের আদেশ দেন।

নথি থেকে জানা গেছে, গতকাল মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) রাতে তাকে গ্রেপ্তার করেছে কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট (সিসিটিসি)।

এজাহারে বলা আছে, গত ৭ ফেব্রুয়ারি নতুন জঙ্গি সংগঠন জামাতুল আনসার ফিল হিন্দাল শারক্বীয়ার ১৭ সদস্যকে গ্রেপ্তার করে র‍্যাব। একই সঙ্গে পাহাড়ি বিচ্ছিন্নতাবাদী সংগঠন কুকি-চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) তিন সদস্যকে গ্রেপ্তার করে। এর আগে জামাতুল আনসার ফিল হিন্দাল শারক্বীয়ার ৩৮ সদস্যকে গ্রেপ্তার করা হয়। ফলে, সব মিলিয়ে নতুন এ জঙ্গি সংগঠনের ৫৬ সদস্যকে গ্রেপ্তার করল আইনশৃঙ্খলা বাহিনী।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।