Ad: ০১৭১১৯৫২৫২২
২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ || ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি অর্থনীতি
  7. খেলাধূলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. জীবনের গল্প
  11. ধর্ম
  12. নির্বাচনী হাওয়া
  13. ফিচার
  14. বিজ্ঞান ও প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

বাংলাদেশের কম্পট্রোলার এন্ড অডিটর জেনারেল কর্তৃক / সিনিয়র ফাইন্যান্স কন্ট্রোলার (নেভি) কার্যালয় পরিদর্শন

নিউজ রুম
ফেব্রুয়ারি ১৪, ২০২৪ ৬:২৩ অপরাহ্ণ
Link Copied!

আইএসপিআর: বাংলাদেশের কম্পট্রোলার এন্ড অডিটর জেনারেল মহোদয়ের সার্বিক তত্বাবধানে নিরীক্ষা ও সরকারি আর্থিক ব্যবস্থাপনা কার্যক্রম অধিকতর অটোমেটেড সিস্টেমের আওতায় আনয়ন এবং সম্মানীত পেনশনারসহ সকল সেবাগ্রহীতার পাওনাদি আন্তরিকতা ও নিষ্ঠার সাথে প্রদান নিশ্চিত করণের মাধ্যমে পাবলিক সার্ভিস ডেলিভারি আরো সহজ ও জনবান্ধব করণের ব্যাপক কার্যক্রম চলমান রয়েছে। এর ধারাবাহিকতায় বাংলাদেশের কম্পট্রোলার এন্ড অডিটর জেনারেল জনাব মো: নূরুল ইসলাম আজ বুধবার (১৪-২-২০২৪) লালাসরাই, মিরপুর-১৪, ঢাকায় অবস্থিত সিনিয়র ফাইন্যান্স কন্ট্রোলার (নেভি) কার্যালয় পরিদর্শন করেন।

এ কার্যালয়ের সার্বিক কার্যক্রম, বিবিধ সেবা প্রদানের মান, নথি ব্যবস্থাপনা, বিল পাসিং স্ট্যাটাস, সার্ভিস ফিডব্যাক সিস্টেম ও এর অগ্রগতি ইত্যাদি সরেজমিন পর্যবেক্ষণ করেন এবং উপস্থিত কর্মকর্তা/কর্মচারীদের প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন। সিএজি মহোদয় উক্ত কার্যালয়ের ওয়ান স্টপ সার্ভিস সেন্টার পরিদর্শনকালে সেবা গ্রহীতা ও সেবা প্রদানকারীদের সাথে মত বিনিময় করেন। তিনি ওয়ান স্টপ সার্ভিসে সেবাদানকারী কর্মকর্তা/কর্মচারীদের নির্দেশনা প্রদানকালে পেনশনারগণ যেন কোনভাবেই হয়রানির শিকার না হন এবং পদ-পদবি মাথায় না রেখে সেবা প্রত্যাশীদের সর্বোচ্চ সেবা প্রদান নিশ্চিত করার উপর গুরুত্ব আরোপ করেন। তিনি উপস্থিত পেনশন সংক্রান্ত সেবা গ্রহীতাদের নিকট সেবা প্রাপ্তির বিষয়ে অভিব্যক্তি জানতে চান।

পরিদর্শন শেষে সিএজি মহোদয় এসএফসি (নেভি) ডা. তানজিনা ইসলাম এর সাথে বৈঠককালে অফিস ব্যবস্থাপনা ও সেবার মান বৃদ্ধিতে উদ্ভাবনী কার্যক্রম গ্রহণের নির্দেশনা প্রদান করেন এবং সকল প্রকার অনিয়ম ও দূর্নীতির বিরুদ্ধে তাঁর প্রশাসনের কঠোর অবস্থান পুন:ব্যক্ত করেন। অডিটর জেনারেল মহোদয়ের পরিদর্শনকালে সিজিডিএফ জনাব কামরুন নাহার, এসএফসি (আর্মি) জনাব মো: রেফায়েত উল্লাহ, জেএফসি জনাব সেলিনা খন্দকার, ডিএফসি জনাব মো: ফজলুর রহমান, ডিএফসি জনাব মো: জাহাঙ্গীর হোসেন মৃধা এবং অন্যান্য কর্মকর্তা/কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

 



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।