Ad: ০১৭১১৯৫২৫২২
১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

উদ্ভাধন করেন ড.এম এ কাদের / বিসিবিএল র নতুন দুইটি কালেকশন বুথ কুলাউড়া,কমলগঞ্জ উদ্বোধন 

নিউজ রুম
মার্চ ১০, ২০২৪ ৯:৪০ অপরাহ্ণ
Link Copied!

লাখোকণ্ঠ মৌলভীবাজার প্রতিনিধি: বিসিবিএল এর নতুন দুইটি কালেকশন বুথ যথাক্রমে “কুলাউড়া”  “কমলগঞ্জ” এর কার্যক্রম অদ্য ১০ মার্চ ২০২৪ শুভ উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে ড. মো: আব্দুল কাদের উপ-ব্যবস্থাপনা পরিচালক প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। কুলাউড়া কালেকশন বুথের মোট গ্রাহক সংখ্যা ৪৬,৫০০ এবং কমলগঞ্জ কালেকশন বুথের মোট গ্রাহক সংখ্যা ৭৪,০০০।

অনুষ্ঠানে এছাড়াও উপস্থিত ছিলেন এসিল্যান্ড  রইস আল রেজওয়ান, কমলগঞ্জ থানার ওসি সাইফুল ইসলাম, জিএম মিজানুর রহমান, ডিজিএম গোলাম ফারুক মীর, এজিএম জ্রেতমাহমুদ, জোনাল অফিসের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা , বিসিবিএল প্রধান কার্যালয়ের মার্কেটিং বিভাগের প্রধান, সংশ্লিষ্ট শাখাগুলোর ব্যবস্থাপকসহ অন্যান্য কর্মকর্তা। পল্লীবিদ্যুতের সকল বিল এই কালেকশন বুথগুলোতে জমা দেয়া যাবে। সকাল ১০.০০টা থেকে দুপুর ১.০০টা পর্যন্ত পল্লীবিদ্যুৎ এর সকল আবাসিক বিল এবং দুপুর ৩.০০টা পর্যন্ত সকল ইন্ড্রাস্ট্রিয়াল বিল গ্রহন করা হবে।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।