Ad: ০১৭১১৯৫২৫২২
১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ || ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

মুক্তি পেল সঙ্গীত শিল্পী স্বপ্নীল রাজের নতুন গান ‘মন ভ্রমরা’

মোঃ নাজমুল হোসাইন
অক্টোবর ২৪, ২০২৩ ২:১১ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন প্রতিবেদকঃ শিল্পী স্বপ্নীল রাজের নতুন গান মুক্তি পেল। বৃহস্পতিবার (১৭ অক্টবর ২০২৩) দুপুরে ‘মন ভ্রমরা | MON VROMORA’ শিরোনামে গানটি রিলিজ করা হয়।

গানটি লিখেছেন সিলেট জেলার কৃতী সন্তান, লন্ডন প্রবাসী রকিব আলী। গানটির সুর ও সংজ্ঞীত আয়োজনে ছিলেন স্টুডিও অলসপুরের মিউজিক কম্পোজার ও ফোক শিল্পী সাকিবুল হাসান সুজন। রকিব আলীর লেখা, স্বপ্নীল রাজের কন্ঠে “মন ভ্রমরা” গানটি মুক্তি পেয়েছে ”স্বপ্নীল রাজ” এর নিজস্ব ইউটিউব চ্যানেল “স্বপ্নীল রাজ অফিসিয়াল” এ। গানটি শ্রোতাদের ভাল লাগবে বলে আশাবাদী বাংলা আধুনিক গান করায় পারদর্শী কন্ঠশিল্পী স্বপ্নীল রাজ।

স্বপ্নীল রাজ এর আগেও বাংলাদেশের স্বনামধন্য মিউজিক প্লাটফর্ম,টিভি চ্যানেল এবং জনপ্রিয় ইউটিব চ্যানেলে বেশ কিছু আধুনিক গান ও মডার্ন ফোক গান গেয়েছেন।

কন্ঠশিল্পী স্বপ্নীল রাজ লাখোকন্ঠকে বলেন-‘আমার ক্ষুদ্র সংগীত জীবনে রকিব আলী ভাইয়ের সান্নিধ্য পেয়েছি। প্রথমেই “মন ভ্রমরা” গানের কথা দেখে মুগ্ধ হয়েছিলাম। বরাবরই রকিব আলী ভাইয়ের লেখা সকল গানেই আমার অন্যরকম অনুভূতি আসে। যা এই গানটাতেও এসেছে।’

স্বপ্নীল রাজ আরও বলেন- ‘এই গানের অসাধরন সুর ও সঙ্গীতায়জন করে আমার সহযোদ্ধা হিসেবে সব সময় পাশে ছিলেন বন্ধু সাকিবুল হাসান সুজন। বন্ধু সুজনের সহযোগিতা এবং আমাদের স্টুডিও অলসপুরের সকল কলাকৌশলির টেকনিক্যাল সাপোর্ট ও অনুপ্রেরণায় আমি এই গানটি সকলের মাঝে উপস্থাপন করতে পেরেছি। সেইজন্য আমি সকলের কাছে কৃতঙ্গতা প্রকাশ করছি।

“মন ভ্রমরা” গানের গীতিকার রকিব আলী এর আগেও বেশ কিছু গান লিখেছেন-‘কলিজা আঙ্গার’,‘আশারাম গোয়ালা’,‘বন্ধু তুমি মন বোঝ না’,‘রোদন’ ইত্যাদি। তার লেখা বেশ কিছু গানে কন্ঠ দিয়ে শ্রুতিময় করেছেন-জনপ্রিয় কণ্ঠ শিল্পী সাগর দেওয়ান,সাকিবুল হাসান সুজন,সাগর বাউল,শাহরিয়ার,এস.বি শফিউল বাদশা,স্বপ্নীল রাজ,সোহাগ চন্দ্র শিমুল প্রমুখ।

গানটির সুরকার ও সঙ্গীত আয়োজক সাকিবুল হাসান সুজন বলেন- ‘স্বপ্নীল রাজ বাংলা গানের মধ্যে আধুনিক গান নিয়ে একটু বেশিই চর্চা করেন এবং আধুনিক গানে কন্ঠ দিয়ে যথেষ্ঠ প্রান দেওয়ার চেষ্টা করেন। স্বপ্নীল রাজের সাথে এর আগেও বেশ কিছু গান করা হয়েছে আমার। তবে “মন ভ্রমরা” গানটি সত্যিই খুব সুন্দর গেয়েছেন স্বপ্নীল রাজ। আমার বিশ্বাস, মন ভ্রমরা গানটিতে শ্রোতারা বিমোহিত হবেন।’



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।