Ad: ০১৭১১৯৫২৫২২
২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ || ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি অর্থনীতি
  7. খেলাধূলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. জীবনের গল্প
  11. ধর্ম
  12. নির্বাচনী হাওয়া
  13. ফিচার
  14. বিজ্ঞান ও প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

৩২ বছর পূর্বে হারিয়ে যাওয়া মাকে মিশরে খুঁজে পেয়েছেন সৌদি নাগরিক

বার্তা কক্ষ
মে ১৩, ২০২৩ ৮:৪৬ অপরাহ্ণ
Link Copied!

আব্দুল্লাহ আল মামুন,সৌদিআরব :একজন সৌদি যুবক ৩২ বছর পূর্বে হারিয়ে যাওয়া তার মাকে মিশরে খুঁজে পেয়েছেন,পারিবারিক বিরোধের কারণে তার পিতামাতার মধ্যে বিচ্ছেদের ঘটনার ফলে তিনি তার মাকে হারান।

তথ্যে জানা যায়,মিশরের রাজধানী কায়রোতে সৌদি দূতাবাস তরুণ যুবক তুর্কি খালেদ সুনাইদ আল-সুনাইদকে তার মাকে খুঁজে পেতে সহযোগিতা করে,ঘটনাটি একটি সিনেমাকেও হার মানাবে,যুবকটি  চার বছর বয়সে তার মাকে হারায়।বাবা সৌদি নাগরিক আর মা মিশরীয় নাগরিক,গল্পটি শুরু হয়েছিল যখন তার বাবা মা তাকে সাথে নিয়ে কায়রোতে যান, কিন্তু তার বাবা মার মধ্যে সেখানে বিবাহ বিচ্ছেদ হয়ে যায় এবং তিনি তার মাকে ছাড়াই বাবার সাথে সৌদিআরব ফিরে আসেন।

ছোটবেলা হতে তাকে জানানো হয়েছিল যে তার মা মারা গিয়েছে আর এভাবে কেটে যায় দীর্ঘ ৩২টি  বছর কিন্তু সেই সময় থেকে অদ্যাবধি তিনি তার মাকে খুঁজে বেড়ান, তিনি রিয়াদে মিশরীয় দূতাবাসের মাধ্যমে তার মায়ের সন্ধান করেন,কিন্তু কোনও লাভ হয়নি।

সৌদি যুবক আল-সুনাইদ জানান যে, তিনি তার মাকে খুঁজতে মিশরে যান এবং কায়রোতে সৌদি দূতাবাসে যান সেখানে সে তার পিতামাতার বিবাহের ফাইলের সমস্ত কাগজপত্র অনেক খোঁজাখুঁজির পরে একটি সময় খুঁজে পান।

সংশ্লিষ্ট মিশরীয় কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করা হলে, তারা নিখোঁজ মাকে খুঁজে না পাওয়া পর্যন্ত একাধিকবার অনুসন্ধান করেন।এ সময় সৌদি দূতাবাস উক্ত মিশরীয় নারীর সঙ্গে যোগাযোগ করে তার সৌদি আরবের ছেলের কথা জানায়।অবশেষে দীর্ঘ অবসানের পরে মার ছেলের সাক্ষাৎ হয় ।

যুবকটি তার মাকে খুঁজে পেয়ে রাষ্ট্রদূত ওসামা নাকলির নেতৃত্বে কায়রোতে সৌদি দূতাবাসকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছে, কল্যাণ বিষয়ক প্রধান মুহাম্মদ আল-বুরাইকি এবং সৌদিদের ডেপুটি হেড মুহাম্মদ আল-সুবাইয়ের আগ্রহের প্রশংসা করেছেন। দূতাবাস এবং আইনি বিষয়ের প্রধান, কাউন্সেলর মাগদি মাহফুজ এবং দূতাবাসের সমস্ত স্টাফদের প্রতি তিনি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন, সেইসাথে মিশরের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতিও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন যারা তার হারিয়ে যাওয়া মাকে দীর্ঘ ৩২ বছর পরে খুঁজে পেতে সহযোগিতা করেছেন।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।