Ad: ০১৭১১৯৫২৫২২
২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

সৌদিআরবের ছেলের গাড়ি নিছে পিতার মৃত্যু

নিউজ রুম
ফেব্রুয়ারি ২৮, ২০২৩ ১২:১৯ পূর্বাহ্ণ
Link Copied!

আব্দুল্লাহ আল মামুন,সৌদিআরব : সৌদিআরবের ছেলের গাড়ি নিছে পিতার মৃত্যু ।  নাজরান শহরে এক পিতা তার ১২ বছর বয়সী ছেলেকে গাড়ি চালাতে শিখাতে গিয়ে ঘটনাক্রমে তার বাবার উপরে সন্তান গাড়ি চালিয়ে দিলে পিতার মৃত্যু হয়।

নাজরান অঞ্চলের সৌদি রেড ক্রিসেন্টের সরকারী মুখপাত্র জানান যে জরুরী অপারেশন রুমে শুক্রবার দুপুরে একজন সৌদি নাগরিকের কাছ থেকে একটি দুর্ঘটনার বিষয়ে একটি ফোন কল পান এবং একটি অ্যাম্বুলেন্স দলকে দুর্ঘটনাস্থলে দ্রুত প্রেরণ করেন।

ঘটনাস্থলে দলটি গিয়ে দেখতে পান একজন ৬৫ বছর বয়সী আহত ব্যক্তি পড়ে রয়েছে যিনি একটি গাড়ির ধাক্কায় গুরুতর আহত হয়েছিলেন।

আহত ব্যক্তিটি কার্ডিয়াক অ্যারেস্টে আক্রান্ত হয়েছিল এবং তাকে প্রয়োজনীয় চিকিৎসার জন্য তাৎক্ষণিকভাবে কিং খালিদ হাসপাতালে স্থানান্তর করা হয়েছিল,কিন্তু পরে তিনি মারা যান।

তথ্যে জানা যায় পরিবারটি কিং ফাহদ পার্কে পিকনিক করতে গিয়েছিল এবং বাবা তার ১২ বছর বয়সী ছেলেকে কীভাবে গাড়ি চালাতে হয় তা প্রশিক্ষণ দিতে চেয়েছিলেন।। ছেলেটি গাড়ি চালানোর জন্য একা চেষ্টা করছিল এবং দীর্ঘ সময় ধরে গাড়ি চালানোর পরে সে তার বাবার দিকে ফিরে আসে এবং সে তার গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে এবং তার বাবার শরীরের উপরে গাড়ি উঠিয়ে দেয়।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।