Ad: ০১৭১১৯৫২৫২২
২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ || ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি অর্থনীতি
  7. খেলাধূলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. জীবনের গল্প
  11. ধর্ম
  12. নির্বাচনী হাওয়া
  13. ফিচার
  14. বিজ্ঞান ও প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

শহিদ বীর-উত্তম লে. আনোয়ার গার্লস কলেজের / আন্তঃ হাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০২৪ অনুষ্ঠিত

নিউজ রুম
জানুয়ারি ২৯, ২০২৪ ৭:০৩ অপরাহ্ণ
Link Copied!

ঢাকা, ২৮ জানুয়ারি ২০২৪: ঢাকা সেনানিবাসের প্রাণ কেন্দ্রে অবস্থিত শহিদ বীর-উত্তম লে. আনোয়ার গার্লস কলেজের সবুজ প্রাঙ্গনে প্রাণস্পর্শী উৎসাহ-উদ্দীপনার সঙ্গে পালিত হয়েছে দু’দিন ব্যাপী আয়োজিত আন্তঃ হাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা। প্রতিযোগিতায় বেগম রোকেয়া হাউজ চ্যাম্পিয়ন এবং রাবেয়া বসরী হাউজ রানার আপ হওয়ার গৌরব অর্জন করেন।

রবিবার (২৮ জানুয়ারি ২০২৪) ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির মর্যাদায় ভূষিত হয়ে কুচকাওয়াজে অভিবাদন গ্রহণ করেন কলেজের প্রধান পৃষ্ঠপোষক মেজর জেনারেল শেখ মোঃ সরওয়ার হোসেন, এসইউপি, এনডিসি, পিএসসি, জিওসি ও এরিয়া কমান্ডার, লজিস্টিক্স এরিয়া, ঢাকা সেনানিবাস এবং বিশেষ অতিথির আসন অলঙ্কৃত করে বিজয়ীদের পুরস্কৃত করেন বেগম ফারহানা সরওয়ার।

উল্লেখ্য যে, গত ২৫ জানুয়ারি ২০২৪ বৃহস্পতিবার ১১০০ ঘটিকায় উদ্বোধনী দিবসে প্রধান অতিথি হিসেবে আমন্ত্রিত হয়ে কুচকাওয়াজে অভিবাদন গ্রহণ করেছেন কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি ব্রিগেডিয়ার জেনারেল মোঃ আহসান হাবিব, এসইউপি, এনডিসি, পিএসসি, পরিচালক, সেনাসদর, এমও পরিদপ্তর, ঢাকা সেনানিবাস। একই দিনে বিশেষ অতিথির আসন অলঙ্কৃত করে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দিয়েছেন বেগম জেবিন আনোয়ার।

 



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।