Ad: ০১৭১১৯৫২৫২২
১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

বাণিজ্য মন্ত্রণালয়ে ঔষধ শিল্প রপ্তানিতে সিআইপি হলেন নবীনগরের এবাদুল করিম বুলবুল

নিউজ রুম
এপ্রিল ৪, ২০২৪ ৪:৪৭ অপরাহ্ণ
Link Copied!

জুয়েল রানা,নবীনগর প্রতিনিধি:দেশের রপ্তানি খাতে গুরুত্বপূর্ণ অবদান রাখায় ২০২৪ সালের জন্য দেশের ব্যবসায়ীকে বাণিজ্যিক গুরুত্বপূর্ণ ব্যক্তি বা সিআইপি হিসেবে নির্বাচিত করেছে সরকার।

বাণিজ্য মন্ত্রণালয় গত বুধবার এক প্রজ্ঞাপনে সিআইপিদের তালিকা প্রকাশ করা হয়।এতে বলা হয়েছে, সিআইপি (রপ্তানি) নীতিমালা অনুযায়ী তাদের নির্বাচিত করেছে সরকার। আগামী এক বছরের জন্য এই ব্যক্তিরা বাংলাদেশ সচিবালয়ে প্রবেশের জন্য পাস ও গাড়ির স্টিকার পাবেন। এ ছাড়া জাতীয় অনুষ্ঠান ও নাগরিক সংবর্ধনায় দাওয়াত, ব্যবসাসংক্রান্ত কাজে ভ্রমণের সময় বিমান, রেলপথ, সড়ক ও জলপথে সরকারি যানবাহনে আসন সংরক্ষণে অগ্রাধিকার ও বিমানবন্দরে ভিআইপি লাউঞ্জ ব্যবহারের সুবিধা পাবেন।

এ ছাড়া সিআইপিরা তাঁদের স্ত্রী, সন্তান ও নিজের চিকিৎসার জন্য সরকারি হাসপাতালে বিশেষ সুবিধা পাবেন। বিদেশভ্রমণের ক্ষেত্রেও পররাষ্ট্র মন্ত্রণালয় তাঁদের জন্য ‘লেটার অব ইন্ট্রোডাকশন’ দেবে।
নবীনগরের কৃতি সন্তান ব্রাহ্মণবাড়িয়া ৫ নবীনগর আসনের সাবেক সংসদ সদস্য বিকন ফার্মাসিউটিক্যালস লিমিটেডের কর্ণধার এবাদুল করিম বুলবুল এমপি সিআইপিদের তালিকায় ২০২৪ সালে এবার অন্তর্ভুক্ত হয়েছেন। সি আই পিদের তালিকায় এবাদুল করিম বুলবুল সাবেক এমপি অন্তর্ভুক্ত হওয়ায় উনার এলাকা সহ সারাদেশে উনার বক্তবৃন্দ ও শুভাকাঙ্ক্ষীদের মধ্যে খুশির আমেজ বিরাজ করছে। সকলেই উনার দীর্ঘায়ু ও নেক হায়াত কামনা করেছেন এবং ওনার পরিবারসহ উনি যেন সুস্থ সুন্দর সুস্থ রাজনীতির ধারায় বহুদূর এগিয়ে যেতে পারে আগামীতে সেই কামনাই সকলের।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।