Ad: ০১৭১১৯৫২৫২২
২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

ঢাকায় ডাক্তার ও নার্স সেজে চুরি, চোর চক্রের প্রধানসহ গ্রেফতার ৬

নিউজ রুম
এপ্রিল ৬, ২০২৩ ৮:৩৬ অপরাহ্ণ
Link Copied!

লাখোকণ্ঠ ডেক্স: ঢাকা শহরের বিভিন্ন অভিজাত এলাকায় চিকিৎসকের অ্যাপ্রোন পরে, মুখে মাস্ক লাগিয়ে ও গলায় আইডি কার্ড ঝুলিয়ে সুকৌশলে বাসায় প্রবেশ করে চুরি করছে একটি চক্র। এমন একটি চক্রের প্রধান আফসানা আক্তার এশা ওরফে মিমসহ ৬ সদস্যকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গুলশান থানা পুলিশ।

আজ বৃহস্পতিবার (৬ এপ্রিল ২০২৩) সকালে ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে এ বিষয়ে বিস্তারিত তুলে ধরেন ডিএমপির গুলশান বিভাগের উপ-পুলিশ কমিশনার মোঃ আঃ আহাদ বিপিএম, পিপিএম (বার) ।

তিনি বলেন, গত বুধবার (৫ এপ্রিল ২০২৩) রাত ৯টায় গুলশান থানার পুলিশ চেকপোস্টের সামনে থেকে চোর চক্রের প্রধান আফসানা আক্তার এশা ওরফে মিমকে গ্রেফতার করা হয়। তার দেয়া তথ্যের ভিত্তিতে ঢাকা শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তার সহয়োগী তন্ময় বিশ্বাস, স্বপন শেখ, মোঃ নুরুল ইসলাম, কলিম উদ্দিন কালু ওরফে কলিউল্লাহ ও মোঃ মোখলেছুর রহমানকে গ্রেফতার করা হয়। এসময় তাদের হেফাজত থেকে ৬টি ল্যাপটপ, ১০টি মোবাইল ফোন ও ২টি ব্যাগ উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে উপ-পুলিশ কমিশনার বলেন, আফসানা আক্তার এশা তার সহয়োগীদের নিয়ে গুলশানসহ ঢাকা শহরের বিভিন্ন অভিজাত এলাকায় ফ্ল্যাট বাসায় কখনো ডাক্তার, কখনো নার্স পরিচয় দিয়ে প্রবেশ করে দীর্ঘদিন যাবৎ চুরি করে আসছে। তাদের অন্যান্য সহযোগীদের গ্রেফতারের অভিযান অব্যাহত আছে।

উপ-পুলিশ কমিশনার আরো বলেন, গ্রেফতারকৃতরা পেশাদার চোর চক্রের সক্রিয় সদস্য। তারা পরষ্পরের যোগসাজসে ঢাকা শহরের বিভিন্ন এলাকা থেকে বিভিন্ন উপায়ে মোবাইল ফোন, ল্যাপটপ চুরি করেন। গ্রেফতারকৃতদের নামে ঢাকা শহরের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলেও জানান তিনি।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।