Ad: ০১৭১১৯৫২৫২২
২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ || ৯ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

পাকস্থলী ও চুলের খোঁপায় ইয়াবা!

নিউজ রুম
জানুয়ারি ১৬, ২০২৪ ৬:৩৬ অপরাহ্ণ
Link Copied!

লাখোকন্ঠ অনলাইন ডেস্ক: পাকস্থলী এবং চুলের খোঁপার ভিতর অভিনব কায়দায় ইয়াবা পাচারের সময় রাসেল ও তার সহযোগী সানজিদা আক্তারকে (১৮ গ্রেফতার করেছে র‌্যাব-২-এর একটি দল। রবিবার দিবাগত রাত ১১টার দিকে রাজধানীর শেরেবাংলানগর থেকে ১ হাজার ৯৫০ পিস ইয়াবাসহ তাদের গ্রেফতার করা হয়। র‌্যাব-২-এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) শিহাব করিম বলেন, ‘আমাদের কাছে খবর ছিল মাদকের একটি চালান নিয়ে যাত্রী সেজে ঢাকায় আসছেন দুই মাদক কারবারি। পরে র‌্যাব-২-এর একটি দল শেরেবাংলানগর পঙ্গু হাসপাতালের সামনে রাস্তার ওপর চেকপোস্ট স্থাপন করে।

 

চেকপোস্টে তল্লাশিকালে একটি যাত্রীবাহী বাসে দুজন যাত্রীকে সন্দেহ হলে তাদের জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। একপর্যায়ে রাসেল স্বীকার করেন, তিনি পাকস্থলীতে ইয়াবা বহন করছেন। পরে চিকিৎসকের তত্ত্বাবধানে রাসেলের পেট থেকে পায়ুপথের মাধ্যমে ৩৮টি প্লাস্টিক মোড়ানো পোঁটলা বের করা হয়। প্রতিটি পোঁটলায় ছিল ৫০টি করে ইয়াবা।

 

৩৮টি পোঁটলা খুলে ১ হাজার ৯০০ পিস ইয়াবা পাওয়া যায়। সানজিদা আক্তারকে মহিলা র‌্যাব সদস্য দিয়ে তল্লাশির সময় মাথার চুল অস্বাভাবিক উঁচু দেখা যায়। পরে চুলের খোঁপায় একটি খেজুরাকৃতি ক্ষুদ্র পোঁটলার ভিতর থেকে ৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

  • বিষয় :


এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।