Ad: ০১৭১১৯৫২৫২২
২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

বাগেরহাটে ৪৯৪তম ফায়ার  স্টেশনের শুভ উদ্বোধন 

নিউজ রুম
মার্চ ১৯, ২০২৩ ১:০৭ অপরাহ্ণ
Link Copied!

লাখোকণ্ঠ বাগেরহাট প্রতিনিধি: প্রধানমন্ত্রীর সানুগ্রহ নির্দেশনা অনুযায়ী দেশের প্রতিটি উপজেলায় ন্যূনতম একটি করে ফায়ার স্টেশন নির্মাণের অংশ হিসেবে বাগেরহাটের ফকিরহাট উপজেলায় দেশের ৪৯৪তম ফারার সার্ভিস স্টেশনের শুভ উদ্বোধন করা হয়েছে। ১৮ মার্চ শনিবার প্রধান অতিথি হিসেবে ফকিরহাট ফারার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন নামের এই ফায়ার স্টেশনটির শুভ উদ্বোধন করেন বাগেরহাট-১ আসনের মাননীয় সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. মাইন উদ্দিন, বিএসপি (বার), এনডিসি, পিএসসি, জি, এম ফিল এ সময় উপস্থিত ছিলেন।

এর আগে অনুষ্ঠানের প্রধান অতিথি বাগেরহাট-১ আসনের মাননীয় সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন অনুষ্ঠানস্থলে উপস্থিত হলে ফায়ার সার্ভিসের মহাপরিচালক তাঁকে ফুলেল শুভেচ্ছায় স্বাগত জানিয়ে অভিবাদন মঞ্চ আরোহণ করেন। সেখানে একদল চৌকস অগ্নিসেনা  প্রধান অতিথিকে গার্ড অব অনার প্রদান করেন। অভিবাদন গ্রহণ করে মাননীয় সংসদ সদস্য ফায়ার স্টেশনটির শুভ উদ্বোধন ফলক উন্মোচন করেন। এরপর শুভ উদ্বোধন বেলুন উড়ান।এমপি শেখ হেলাল উদ্দিন স্টেশন আঙিনায় একটি আম্রপালি বৃক্ষ রোপণ করেন। ফায়ার স্টেশনটির শুভ উদ্বোধনের পর দেশ ও জাতির কল্যাণ কামনায় দোয়া করা হয়। উল্লেখ্য, গণপূর্ত বিভাগ ৩ কোটি ৪৩ লাখ টাকা ব্যয়ে দেশের ৪৯৪তম এই ফারার স্টেশনটির নির্মাণ সম্পন্ন করেছে।

ফায়ার স্টেশন উদ্বোধন অনুষ্ঠানে বাগেরহাটের জেলা প্রশাসক  মোহম্মদ আজিজুর রহমান, পুলিশ সুপার কে এম অরিফুল হক, ফকিরহাট উপজেলা চেয়ারম্যান স্বপন দাশ, ফারার সার্ভিসের খুলনার বিভাগীয় প্রধান মামুন মাহমুদসহ সরকারি-বেসরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।