Ad: ০১৭১১৯৫২৫২২
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

কুড়িগ্রাম জেলা বিএনপি আয়োজিত জনসভায় / আওয়ামী লীগের মন্ত্রীদের জায়গা হবে হাবিয়া দোজখে: মাহবুব উদ্দিন খোকন

নিউজ রুম
মে ২০, ২০২৩ ১২:২৩ পূর্বাহ্ণ
Link Copied!

লাখোকণ্ঠ কুড়িগ্রাম প্রতিনিধি: বিএনপির কেন্দ্রীয় যুগ্মমহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, ‘আওয়ামী লীগ জনগণের দল নয় তারা বিনা ভোটে ক্ষমতায় এসেছে আওয়ামী লীগের মন্ত্রীরা মিথ্যা কথা বলে তাদের জায়গা হবে হাবিয়া দোজখে

শুক্রবার (১৯ মে) বিকেলে কুড়িগ্রাম শহরের এনআর প্লাজা মার্কেটের সামনে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে জেলা বিএনপি আয়োজিত জনসভায় তিনি এসব কথা বলেন। মাহবুব উদ্দিন খোকন বলেন, ‘যারা দেশের জনগণের ভোটে নির্বাচিত প্রতিনিধি তারা দেশ শাসন করবে। আওয়ামী লীগ জনগণের ভোটে নির্বাচিত নয়।

তিনি আরও বলেন, ‘শেখ হাসিনা বলেছেন, যারা সেংশন দিবে, তাদের কাছ থেকে কিছু কেনা হবে না। সেংশন কেন দিতেছে তা জাতিকে স্পষ্ট করে জানান।

সময় আরও উপস্থিত ছিলেন রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আসাদুল হাবীব দুলু, জেলা বিএনপির সভাপতি তাসভীর উল ইসলাম, জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইফুর রহমান রানাসহ জেলা বিএনপি বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।